close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মা হতে চলেছেন কিরণ, খবর শুনেই এই ভক্তের বাড়িতেই পৌঁছে গেলেন রণবীর

রণবীর সিংয়ের অনুরাগীর স্বপ্ন পূরণ করলেন তারকা নিজেই।

Updated: Aug 24, 2019, 02:00 PM IST
মা হতে চলেছেন কিরণ, খবর শুনেই এই ভক্তের বাড়িতেই পৌঁছে গেলেন রণবীর

নিজস্ব প্রতিবেদন: প্রিয় তারকাদের সঙ্গে একবার দেখা করা, তাঁদের সঙ্গে একটা ছবি বা অটোগ্রাফ নেওয়া কিংবা একবার তাঁকে কাছ থেকে দেখা, সব অনুরাগীরই স্বপ্ন। কিন্তু বাস্তবে এই স্বপ্ন কতজনেরই বা পূরণ হয়! তবে রণবীর সিংয়ের লন্ডনবাসী এক অনুরাগীর স্বপ্ন এবার পূরণ হল। আর সেটা করলেন তারকা নিজেই।

রণবীর কী করলেন জানেন? সোজা ওই অনুরাগীর বাড়িতে গিয়েই হাজির হলেন রণবীর।

জানা গিয়েছে, কিরণ নামে লন্ডনের বাসিন্দা এই মহিলা বহুদিন ধরেই রণবীরের ভক্ত। সোশ্যাল মিডিয়ায় RanveeriansFC একটি ফ্যান ক্লাবও খোলেন তিনি। যখনই অভিনেতা লন্ডনে এসেছেন কিরণ তাঁর সঙ্গে দেখা করতে ছুটে গিয়েছেন। সেই সুবাদেই রণবীর নিজেও তাঁর এই অনুরাগীকে ভালভাবেই চেনেন। এই মুহূর্তে '৮৩' ছবির শ্যুটিংয়ের জন্য লন্ডনে রয়েছেন রণবীর। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জানতে পারেন কিছুদিন পরেই মা হতে চলেছেন কিরণ। আর একথা জানা মাত্রই, অভিনেতা তাঁর টিমকে জানান, কিরণকে দেখতে তাঁর বাড়ি যাবেন তিনি। বলা মাত্রই কাজ।

আরও পড়ুন-ত্রিকোণ প্রেম! রণবীরের পিসতুতো ভাই আদর জৈন নাকি সুনীল শেঠির ছেলে আহান শেঠি, কার সঙ্গে সম্পর্কে রয়েছেন তারা?

কিরণ তাঁর টুইটার হ্যান্ডেলে লেখেন, যখন রণবীর তাঁর বাড়ির দরজায় এসে কলিংবেল বাজান তিনি রান্নাঘরে গিয়ে লুকিয়ে পড়েছিলেন। তাঁর স্বামী দরজা খোলেন। রণবীর কিরণের সঙ্গে দেখা করেন, তাঁর হবু সন্তানকে আশীর্বাদও করেন। প্রায় দেড় ঘণ্টা অভিনেতা তাঁদের বাড়িতে ছিলেন বলে ট্যুইটে জানান কিরণ। তিনি লেখেন, "মনে হচ্ছিল কোনও পুরোনো বন্ধুর সঙ্গে কথা বলছি। রণবীর আমাকে এসে জড়িয়ে ধরেন, আমাদের বিয়ের ছবি দেখলেন, আমার 'বেবি স্ক্যান'-এর ছবি দেখলেন। ওনার এখনকার ও পরবর্তী সব ছবির কথা জানালেন ও ছবি দেখান। এত ভাল সময় কেটেছে এখনও বিশ্বাস হচ্ছে না।"  

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

n

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, 'পদ্মাবত' এর পর থেকেই রণবীর সিয়ের ভক্তের সংখ্যা ক্রমাগত বেড়েছে। অভিনেতার ভক্তদের একাধিক ভক্তের বিভিন্ন ফ্যান ক্লাবও রয়েছে। যেখানে মাঝে মধ্যেই অভিনেতার নানান বিরল ছবি শেয়ার করা হয়।  

আরো পড়ুন-অন্ধকার থেকে আলোর দিশা দেখাচ্ছেন, নাইজেলই উদাহরণ: মানালি