Nana Patekar | Tanushree Dutta: তনুশ্রীর সঙ্গে অশ্লীল আচরণের অভিযোগ, বাঙালি অভিনেত্রীকে নিয়ে মুখ খুললেন নানা পাটেকর...

#MeToo against Nana: ২০০৯ সালে 'হর্ন ওকে প্লিজ' নামে একটি ছবির গানের শুটিং-এর সময় তাঁকে আপত্তিকরভাবে স্পর্শ করেন নানা। ১০ বছর পর সেই অভিযোগে সাড়া ফেলে দেন প্রাক্তন মিস ইন্ডিয়া তনুশ্রী দত্ত। মামলা গড়ায় আদালত অবধি। তবে সেই মামলায় ক্লিনচিট পেয়েছিলেন নানা। প্রায় ৫ বছর পর এই বিষয়ে মুখ খুললেন অভিনেতা। 

Updated By: Jun 23, 2024, 06:18 PM IST
Nana Patekar | Tanushree Dutta: তনুশ্রীর সঙ্গে অশ্লীল আচরণের অভিযোগ, বাঙালি অভিনেত্রীকে নিয়ে মুখ খুললেন নানা পাটেকর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: #MeToo আন্দোলন যখন ছড়িয়ে পড়ে বলিউডে, সেই সময় অভিনেত্রী তনুশ্রী দত্ত(Tanushree Dutta) অভিযোগের আঙুল তোলেন অভিনেতা নানা পাটেকরের(Nana Patekar) দিকে। তবে সেখানেই শেষ নয়, এই অভিযোগের প্রায় ৪ বছর পর ফের সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক অভিযোগ করেন অভিনেত্রী। তিনি লেখেন, 'যদি আমার সঙ্গে কিছু হয় তাহলে তার জন্য দায়ী হবে মিটু-তে অভিযুক্ত নানা পাটেকর(Nana Patekar), তাঁর আইনজীবী আর তাঁর বলিউড মাফিয়া বন্ধুরা'। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সেই খবর। তবে সেই সময় এই বিষয়ে মুখে কুলুপ আঁটেন নানা পাটেকর। অবশেষে তিনি এই বিষয়ে মুখ খুললেন অভিনেতা। 

আরও পড়ুন- Sonakshi Sinha and Zaheer Iqbal Wedding: 'মতবিরোধ ছিল কিন্তু...' সোনাক্ষীর বিয়ের আগে ফের বিতর্কিত শত্রুঘ্ন!

সম্প্রতি এক সাক্ষাৎকারে নানা পাটেকরের কাছে জানতে চাওয়া হয়, তনুশ্রী দত্তর যৌন হেনস্তার অভিযোগে আপনি ক্ষুব্ধ কিনা? জবাবে নানা পাটেকর বলেন, ‘না, আমি জানতাম না। যা বলা হয়েছে তা ঘটেনি।’বিষয়টি ব্যাখ্যা করে নানা পাটেকর বলেন, “আমি এতে বিচলিত নই। কিছু ঘটেনি। আমি জানি না এটা কি ঘটনা ছিল। যদি কিছু ঘটত, তবে আমি বলতাম। হঠাৎ কেউ একজন বলছেন, আপনি এটা করেছেন। তাহলে আমি কি করতে পারি? ‘আমি এমন কিছু করিনি’— এছাড়া আমি আর কি বলতে পারি?”

তনুশ্রী অভিযোগ করেন, ২০০৯ সালে 'হর্ন ওকে প্লিজ' নামে একটি ছবির গানের শুটিং-এর সময় তাঁকে আপত্তিকরভাবে স্পর্শ করেন নানা। তিনি ওই আইটেম নাম্বারের শ্যুটিংয়ের সময় ইচ্ছাকৃতভাবে তনুশ্রীর কাছে আসার চেষ্টা করছিলেন বলে অভিযোগ। এরপরই নাকি শুটিং সেট ছেড়ে বেরিয়ে যান প্রাক্তন অভিনেত্রী। সেই অভিযোগের ভিত্তিতে ১০ বছর পর #MeToo কেসে নানা পাটেকরের বিরুদ্ধে তদন্ত শুরু করে মুম্বই-এর ওশিওয়ারা থানা। মোট ১২-১৩ জনের বয়ান রেকর্ড করে পুলিস। তবে পুলিসের দাবি, কেউই তনুশ্রীর অভিযোগের সত্যতা প্রমাণ করতে পারেননি। ফলে প্রমাণের অভাবে গত ২০১৯ সালের ১৩ জুন নানাকে আদালতের কাছে ক্লিনচিট দেয় পুলিস। 

আরও পড়ুন- Bengal Weather Update: ৫ জেলায় ভারী থেকে অতিভারী বৃষ্টির পূর্বাভাস, ভাসবে কলকাতাও?

এই ঘটনার প্রায় ৩ বছর পর ২০২২ সালে সোশ্যাল মিডিয়ায় আরও এক বিস্ফোরক অভিযোগ আনেন তনুশ্রী। তনুশ্রী লেখেন, ‘যদি আমার সঙ্গে কিছু ঘটে তাহলে তারজন্য দায়ী থাকবেন নানা পাটেকর, তাঁর আইনজীবী ও তাঁর বলিউড মাফিয়া বন্ধুরা। কে এই বলিউডের মাফিয়ারা? এঁরা হলে তাঁরা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে যাঁদের নাম জড়িয়েছিল। প্রসঙ্গত এঁদের সকলের আইনজীবী একই ব্যক্তি। তাঁদের ছবি দেখবেন না। তাঁদের পুরোপুরি বয়কট করুন। ইন্ডাস্ট্রির অনেকে, বেশ কিছু সাংবাদিক আমার নামে ফেক নিউজ বানাচ্ছে। পিআর প্রফোশনালরাও রয়েছে এই কাণ্ডে। তাঁদের সকলকে ধাওয়া করুন। তাঁদের জীবন নরক করে তুলুন কারণ তাঁরা আমায় চূড়ান্ত হেনস্থা করছে। আইন হয়তো আমাকে ন্যায় বিচার দিতে পারবে না কিন্তু আমার বিশ্বাস রয়েছে এই দেশের জনগণের উপর। জয় হিন্দ। আবার দেখা হবে।’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.