Sonakshi Sinha and Zaheer Iqbal Wedding: 'মতবিরোধ ছিল কিন্তু...' সোনাক্ষীর বিয়ের আগে ফের বিতর্কিত শত্রুঘ্ন!

Sonakshi Sinha and Zaheer Iqbal Marriage: শত্রুঘ্ন সিনহার কথাতে বারংবার উঠে আসে তাঁর মেয়ে সোনাক্ষী সিনহার কথা। মেয়ে যে তাঁর নয়নের মণি, তা সকলের জানা। দীর্ঘ ৭ বছর প্রেম করার পর অবশেষ বিয়ের সিদ্ধান্ত নেন সোনাক্ষী। পাত্র জাহির ইকবাল। শোনা যাচ্ছে, সেই বিয়েতেই নাকি আপত্তি ছিল শত্রুঘ্ন সিনহার। পরে সেই কথা অস্বীকার করলেও ফের মতবিরোধ নিয়ে মুখ খুললেন অভিনেতা। 

Updated By: Jun 23, 2024, 03:21 PM IST
Sonakshi Sinha and Zaheer Iqbal Wedding: 'মতবিরোধ ছিল কিন্তু...' সোনাক্ষীর বিয়ের আগে ফের বিতর্কিত শত্রুঘ্ন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের বিয়েতে (Sonakshi Sinha and Zaheer Iqbal Marriage) নাকি মত ছিল না শত্রুঘ্ন সিনহার (Shatrughan Sinha)। এই খবরেই সরগরম ছিল বলিউড। কিন্তু পরবর্তীতে সেই ঘটনা অস্বীকার করেন শত্রুঘ্ন সিনহা। তিনি জানিয়ে দেন যে তাঁর মেয়ে কাকে বিয়ে করবে, সেটা তাঁর ব্যক্তিগত বিষয়। তবে মেয়ের বিয়ের আগেই বর্ষীয়ান অভিনেতা জানালেন যে মতবিরোধ ছিল। 

তবে সেই মতবিরোধ পাত্রকে নিয়ে নয়, বিয়ের কিছু অনুষ্ঠান নিয়ে সমস্যা তৈরি হয়েছিল। তবে প্রাক বিবাহ সেই সব অনুষ্ঠান নিয়ে সমস্যা মিটে গেছে। দুই পরিবার মিলে সেই সমস্যার সমাধান করে নিয়েছে। এদিন শত্রুঘ্ন সিনহা বলেন, 'বিয়ে তো সব বাড়িতেই হয়। বিয়ের আগের অনুষ্ঠান নিয়ে ঝামেলা সব পরিবারেই হয়। এখন সব ঠিক আছে। যা যা সমস্যা ছিল, মিটে গেছে'। তবে সত্যিই কি বিয়ের অনুষ্ঠান ঘিরে মতবিরোধ ছিল, নাকি মেয়ের পছন্দতেই আপত্তি ছিল বাবার, কানাঘুষো অনেক। 

আরও পড়ুন- Isha Koppikar: 'কাজ পেতে গেলে...' কাস্টিং কাউচের ভয়ংকর অভিজ্ঞতা শেয়ার করলেন ঈশা...

দুই পরিবার দুই ধর্মে বিশ্বাসী বলে, কোনও রীতিই মানছেন না তাঁরা। রবিবার স্পেশাল ম্যারেজ অ্যাক্টে বিয়ে করছেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। জাহিরের বাড়িতেই সই সাবুদ করে বিয়ে করবেন তাঁরা। রবিবার সকালেই বাড়ি 'রামায়ণ' থেকে বেরিয়ে বান্দ্রায় জাহিরের বাড়ি চলে গিয়েছেন সোনাক্ষী। রবিবার সকালে সোনাক্ষীর বাড়িতে পৌঁছায় একটি সাদা লেহেঙ্গা, তাহলে কি সাদাতেই সাজবেন অভিনেত্রী! চর্চা তুঙ্গে।

আরও পড়ুন-  Nana Patekar | Kargil War: চোখের সামনে দেখেছেন ভয়ংকর গোলাগুলি, কার্গিল যুদ্ধে অংশ নিয়েছিলেন নানা পাটেকর

জানা যাচ্ছে জাহিরের বাড়িতে আইনি বিয়ের পরে এক রেস্তোরাঁয় ওয়েডিং রিসেপশনের পার্টি রয়েছে। সেই পার্টিতে আমন্ত্রিত প্রায় ১০০০ অতিথি। পার্টির ড্রেসকোড 'ফর্মাল ও ফেস্টিভ, শুধু লাল পরবেন না'।শোনা গেছে রাত ৮ থেকে পরেরদিন ভোর ৪টে অবধি চলবে পার্টি। শুক্রবার ছিল মেহেন্দির অনুষ্ঠান। এদিন সোনাক্ষীর পরনে ছিল লাল লেহেঙ্গা। শনিবার সোনাক্ষীর বাড়িতে ছিল বিয়ের বিশেষ পুজো। সেই পুজোয় সামিল ছিলেন শত্রুঘ্ন সিনহা ও তাঁর স্ত্রী পুনম সিনহাও। দীর্ঘ ৭ বছর সম্পর্কে রয়েছেন সোনাক্ষী ও জাহির। এই বছরের শুরু থেকে একসঙ্গে থাকতেও শুরু করেছেন তাঁরা। রবিবার আইনি মতে তাঁরা স্বামী স্ত্রী হবেন। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.