কাকার বিরুদ্ধে ভাইজির যৌন হেনস্থার অভিযোগ, মুখ খুললেন নওয়াজউদ্দিন সিদ্দিকি

 নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে ভাইজির যৌন হেনস্থার অভিযোগ নিয়ে অভিনেতার সঙ্গে যোগাযোগ করা হয় এক সংবাদমাধ্যমের তরফে। 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 5, 2020, 11:09 AM IST
কাকার বিরুদ্ধে ভাইজির যৌন হেনস্থার অভিযোগ, মুখ খুললেন নওয়াজউদ্দিন সিদ্দিকি

নিজস্ব প্রতিবেদন : ভাই মিনাজউদ্দিনের বিরুদ্ধে ওঠা যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে ভাইজির যৌন হেনস্থার অভিযোগ নিয়ে অভিনেতার সঙ্গে যোগাযোগ করা হয় এক সংবাদমাধ্যমের তরফে। যার উত্তরে নওয়াজ বলেন, আপনারা যোগাযোগ করেছেন,তার জন্য ধন্যবাদ। কিন্তু এ বিষয়ে তিনি কোনও কথা বলবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন সেক্রেড গেমস অভিনেতা।

সম্প্রতি দিল্লির জামিয়া থানায় নওয়াজউদ্দিনের ভাই মিনাজউদ্দিনের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেন অভিনেতার ভাইজি। তিনি দাবি করেন, ছোট থেকে অর্থা প্রথমে ৯ বছর বয়সে এবং পরে ১৩ বছরে কাকার হাতে নির্যাতিত হতে হয়েছে তাঁকে। পরিবারের সদস্যদের জানিয়ে কোনও লাভ হয়নি। এমনকী, জ্যেঠু নওয়াজকেও এ বিষয়ে জানিয়েছিলেন তিনি। কিন্তু নওয়াজও বিষয়টি অস্বীকার করেন। তিনি স্পষ্ট জানিয়ে দেন, মিনাজ তাঁর কাকা। তাই এই ধরনের ব্যবহার করতে পারেন না।

আরও পড়ুন : যৌন হেনস্থা নিয়ে নওয়াজের পরিবারের বিরুদ্ধে বিস্ফোরণ অভিনেতার ভাইজির

এত বছর পর যখন তিনি মিনাজের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন, তখন হঠাত করেই তাঁর কাছে জ্যেঠু নওয়াজের ফোন আসে। অভিযোগকারিনী কেন তাঁর কাকার বিরুদ্ধে এই ধরনের অভিযোগ করছেন, তা নিয়ে ফের প্রশ্ন তোলেন নওয়াজ। পাশাপাশি তাঁর ভাইজির যদি কোনও প্রয়োজন হয়, তাহলে নওয়াজ তাঁকে আর্থিক সাহায্যে করতেও প্রস্তুত বলে নাকি জানান বলিউড অভিনেতা। এরপরই নওয়াজের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি এ বিষয়ে কোনও ধরনের মন্তব্য করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন।

.