কৃষ্ণের সাজে ছেলে, ধর্মান্ধদের কোপে নওয়াজউদ্দিন

Updated By: Aug 13, 2017, 05:54 PM IST
কৃষ্ণের সাজে ছেলে, ধর্মান্ধদের কোপে নওয়াজউদ্দিন

ওয়েব ডেস্ক : ধর্মের নামে সোশ্যাল মিডিয়ায় কট্টরপন্থীদের বাড়বাড়ন্ত ক্রমাগত বেড়েই চলেছে। আর তারই ফল অনেক সময় সেলেবদেরও ভুগতে হচ্ছে।  কাউকেই ছেড়ে কথা বলছেন না কিছু কট্টরপন্থী নেটিজেন। হাতি রাখি পড়ার জন্য ইরফান পাঠানকে এবং শ্রীলঙ্কায় সীতার পঞ্চবটি বনের সামনে দাঁড়িয়ে ছবি তোলার জন্য মৌলবাদীদের রোষানলে পড়েছিলেন মহম্মদ স্বামী।  এবার সেই একই ধরণের আক্রমণের শিকার অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি।

কিন্তু প্রশ্ন হল ঘটেছে টা কী?

ঘটনার কেন্দ্রবিন্দুতে নওয়াজউদ্দিন সিদ্দিকির বছর দুইয়ের ছেলে।  তার স্কুলে জন্মাষ্টমীর অনুষ্ঠানে ছোট নওয়াজকেই কৃষ্ণ সাজানো হয়েছিল। আর তাতেই খুশি হয়ে সেই ছবি নিজের ট্যুইটারে পোস্ট করেন নওয়াজ। প্রশংসা করেন স্কুলের ধর্মনিরপেক্ষতার। তাঁর ছেলেকে নন্দলালা সাজানোর জন্য স্কুলকে ধন্যবাদ জানান অভিনেতা।

 

আর অভিনেতার এই পোস্টকে ঘিরেই ‌যত গণ্ডোগোল।  কেউ অভিনেতাকে সাবধান করে লিখেছেন '‍সাবধান! এখনই আপনার বিরুদ্ধে ফতোয়া জারি হল বলে'‍।  কেউ মজা করে লিখেছেন'‍ আপনার বিরুদ্ধে এখনও ফতোয়া জারি হয়নি?'‍

আরও পড়ুন- সঞ্জুবাবার জন্য নাগিন ডান্স সানি লিওনের, দেখুন ভিডিও


তবে তাঁদের আশঙ্কা ‌যে একেবারেই মিথ্যে নয় তা প্রমাণ হয়ে গেছে নওয়াজের ধর্ম নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন এক ইসলাম ধর্মাবলম্বী ব্যক্তি।

আরও পড়ুন- কাজল আগরওয়ালের সঙ্গে প্রেম করছেন বাহুবলীর ভল্লালদেব রানা!

 

.