Aryan Khan Drug Case: সমীর ওয়াংখেড়ের জিজ্ঞাসাবাদের মুখে অনন্যা পাণ্ডে, বাজেয়াপ্ত অভিনেতার মোবাইল

নিজস্ব প্রতিবেদন: মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোরর দফতরে ডেকে পাঠানো হল বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের (Chunky Pandey) মেয়ে অনন্যা পাণ্ডেকে (Ananya Pandey)। বৃহস্পতিবার দুপুর ২টো নাগাদ জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে তাঁকে। এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে নিজেই অভিনেতাকে জিজ্ঞাসাবাদ করবেন, এমনটাই খবর। বৃহস্পতিবারই তাঁর বান্দ্রার বাড়িতে তল্লাশি চালায় NCB। বাজেয়াপ্ত করা হয়েছে অনন্যা মোবাইল, ল্যাপটপ সহ একাধিক ইলেকট্রনিক্স সামগ্রী। 

বৃহস্পতিবার বলিউড অভিনেতা অনন্যা পাণ্ডের (Ananya Pandey) বাড়িতে হানা দেয় এনসিবি। বেশ কিছুক্ষন তাঁর বাড়িতে তল্লাশি চালায় এনসিবি অফিসাররা। সেখান থেকেই উদ্ধার করা হয় বেশ কিছু জিনিসপত্র। আরিয়ান খানের মোবাইল চ্যাট থেকেই উঠে এসেছে অনন্যার নাম। এনসিবির (NCB) তরফ থেকে জানা যায় যে, অনন্যার সঙ্গে বেশ অনেকবারই ড্রাগ নিয়ে কথা হয়েছে আরিয়ানের। মোবাইল চ্যাটে তাঁকে অ্যানি বলে সম্বোধন করেছেন আরিয়ান। 

আরও পড়ুন: Aryan Khan Drug Case: মাদক কাণ্ডে বলিউডের নয়া যোগ, অনন্যা পাণ্ডের বাড়িতে NCB-র তল্লাশি

বরাবরই চাঙ্কি পাণ্ডে ও শাহরুখ খানের সম্পর্ক বেশ ভালো। ছোট থেকেই একে অপরের বন্ধু অনন্যা ও আরিয়ান। অনন্যাকে অ্যানি বলেই সম্বোধন করেন আরিয়ান। এক অভিনেতার সঙ্গে আরিয়ানের মাদক নিয়ে কথাবার্তার তথ্য গতকালই এনসিবির তরফ থেকে পেশ করা হয়েছিল আদালতে। তবে কে সেই অভিনেতা সে ব্যাপারে কিছু জানা যায়নি। বৃহস্পতিবার অনন্যা পাণ্ডের বাড়িতে তল্লাসির পরই অনুমান করা যায় যে আরিয়ানের সঙ্গে অনন্যার চ্যাটের কথাই হয়তো উল্লেখ করা হয়েছে ঐ চ্যাটে। কথোপকথনের তথ্য অনুযায়ী বেশ অনেকবারই মাদক নিয়ে কথা হয়েছে তাঁদের দুজনের মধ্যেই। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
NCB Zonal director Samir Wankhede will interrogate Ananya Pandey on thursday in Drug Case
News Source: 
Home Title: 

Aryan Khan Drug Case: সমীর ওয়াংখেড়ের জিজ্ঞাসাবাদের মুখে অনন্যা পাণ্ডে, বাজেয়াপ্ত অভিনেতার মোবাইল

Aryan Khan Drug Case: সমীর ওয়াংখেড়ের জিজ্ঞাসাবাদের মুখে অনন্যা পাণ্ডে, বাজেয়াপ্ত অভিনেতার মোবাইল
Yes
Is Blog?: 
No