অভিনেত্রী নীলম উপাধ্যায়ের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ?

 প্রিয়াঙ্কা চোপড়ার ভাইয়ের বিয়ে নিয়ে নতুন করে গুঞ্জন শুরু হয়েছে। এবার সিদ্ধার্থের সঙ্গে বাগদান নিয়ে মুখ খুললেন নীলম।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 8, 2020, 09:03 PM IST
অভিনেত্রী নীলম উপাধ্যায়ের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ?

নিজস্ব প্রতিবেদন : দক্ষিণী অভিনেত্রী নীলম উপাধ্যায়ের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়ার ভাই সিদ্ধার্থ? সম্প্রতি, প্রিয়াঙ্কা চোপড়ার ভাইয়ের বিয়ে নিয়ে নতুন করে গুঞ্জন শুরু হয়েছে। এবার সিদ্ধার্থের সঙ্গে বাগদান নিয়ে মুখ খুললেন নীলম।

সম্প্রতি, পাপারাৎজির ক্যামেরায় তোলা সিদ্ধার্থ চোপড়া ও নীলম উপাধ্যায়ের একটি ছবি ভাইরাল হয়। সেখানে নীলমের আঙুলে একটি আংটি দেখা যায়। আর এই আংটি দেখেই সিদ্ধার্থ-নীলমের বাগদানের গুঞ্জন ছড়িয়ে পড়ে। তবে সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে বাগদান হওয়া নিয়ে মুখ খুলেছেন নীলম নিজেই। তিনি বলেন, ''আংটিটা আমার ডানহাতে রয়েছে, অর্থাৎ আমার এখনও বাগদান হয়নি।''

আরও পড়ুন-'মিথিলাকে সৃজিতের স্ত্রী' বলে উল্লেখ করায় ক্ষুব্ধ সৃজিত মুখোপাধ্যায়!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, সম্প্রতি ইশা আম্বানির দেওয়া হোলি পার্টিতে যোগ দিতে নিককে নিয়ে আমেরিকা থেকে উড়ে আসেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে প্রিয়াঙ্কা-নিকের একসঙ্গে হোলি খেলার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তবে হোলি পার্টিতে শুধু প্রিয়াঙ্কা-নিক নন, হাজির ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, ভাই সিদ্ধার্থ চোপড়া এবং সঙ্গে হাজির হন নীলম উপাধ্যায়। তবে অবশ্য শুধু ইশা আম্বানির হোলি পার্টিতে নন, এর আগেও সিদ্ধার্থের সঙ্গে বেশকয়েকবার দেখা গিয়েছেন নীলমকে।

প্রসঙ্গত, ২০১৯-এর ফেব্রুয়ারি মাসে ঈশিতা কুমারের সঙ্গে রোকা হয়ে গিয়েছিল সিদ্ধার্থ চোপড়ার। এপ্রিল মাসেই সিদ্ধার্থের বিয়ে ভাঙার খবর শোনা যায়। কেন বিয়ে ভেঙেছে তার জবাব দিতে গিয়ে মধু চোপড়া বলেছিলেন, 'সিদ্ধার্থ এখনও বিয়ের জন্য তৈরিই নয়। বিয়েটা খুব তাড়াহুড়ো হয়ে যাচ্ছিল।' তবে অবশ্য শুধু ইশিতা কুমারই নন, তারও আগে একাধিক বার সম্পর্কে জড়িয়েছেন প্রিয়াঙ্কার ভাই। 

ঈশিতার আগে কণিকা মাথুরের সঙ্গেও রোকা হওয়ার পর বিয়ে ভেঙেছিল সিদ্ধার্থ চোপড়া। ২০১৪ সালে রোকা সম্পন্ন হয় সিদ্ধার্থ ও কণিকার। গোয়াতে গিয়ে বিয়ের কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন সিদ্ধার্থ। পরে আবার নিজেই সেই বিয়ে পিছিয়ে ২০১৫তে হওয়ার কথা জানান সোশ্যাল মিডিয়ায়।পরে সে বিয়ে ভেঙে যায়। 

.