হরিয়ানায় বন্ধ করে দেওয়া হল ধর্মেন্দ্রর রেস্তোরাঁ 'He-Man'

হরিয়ানার কারনালে ন্যাশনাল হাইওয়ে সমলগ্ন এলাকায় রেস্তারাঁটি খোলা হয়েছিল বলে খবর মিলেছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 8, 2020, 05:06 PM IST
হরিয়ানায় বন্ধ করে দেওয়া হল ধর্মেন্দ্রর রেস্তোরাঁ 'He-Man'

নিজস্ব প্রতিবেদন : হরিয়ানায় ধর্মেন্দ্রর রেস্তোরাঁ 'হি-ম্যান' বন্ধ করে দিল পুরসভা। অবৈধ নির্মাণের কারণেই রেস্তোরাঁটি বন্ধ করে দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। হরিয়ানার কারনালে ন্যাশনাল হাইওয়ে সমলগ্ন এলাকায় রেস্তারাঁটি খোলা হয়েছিল বলে খবর মিলেছে। 

'হি-ম্যান' রেস্তারাঁটি বন্ধ করার বিষয়ে কারনাল পুরসভার তরফে নিশান্ত কুমার যাদব জানান, ''এই রেস্তোরাঁটির অবৈধ নির্মাণ নিয়ে আমরা তিন বছর আগেই রেস্তোরাঁর মালিককে জানিয়েছি, কিন্তু কোনও উত্তর আসেনি। সেকারণেই এই সিদ্ধান্ত নিতে হয়েছে।'' রেস্তোরাঁটি কারনাল থেকে ১৫০ কিলোমিটার দূরে ৪৪ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন ছিল বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন-'রাধে'র শ্যুটিংয়ে গুরুতর জখম রণদীপ হুদা

এবছর ভ্যালেন্টাইন'স ডে-র দিন 'হি-ম্যান' রেস্তোরাঁটি খোলার কথা ঘোষাণা করেন ধর্মেন্দ্র। সোশ্যাল মিডিয়ায় অভিনেতা লেখেন, ''গরম ধরম ধাবা রেস্তোরাঁটির সাফল্যের পর হি-ম্যান রেস্তোরাঁ, যেখানে খেত থেকে সোজাসুজি টেবিলে খাবার পৌঁছে যাবে। আমার বন্ধু ও শুভাকাঙ্খীদের ভালোবাসা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ।''

জানা যাচ্ছে রেস্তারাঁটি চালানোর জন্য দিল্লির এক ব্যবসায়ী প্রমোদ কুমারকে ফ্রাঞ্চাইজি দেওয়া হয়েছিল। প্রসঙ্গত, বহুদিন হল সিনেমার পর্দা থেকে দূরে রয়েছেন ধর্মেন্দ্র। শেষবার ২০১১ সালে 'ইয়ামলা পাগলা দিওয়ানা' ছবিতে দেখা গিয়েছিল ধর্মেন্দ্রকে।

আরও পড়ুন-অরিজিৎ সিং-এর সঙ্গে জুটি বাঁধতে চায় মার্কিন গানের ব্যান্ড 'ব্লুগ্রাস জার্নিম্যান'

.