১৪ ফেব্রুয়ারিই বিয়ে নেহা-আদিত্যর, ঘোষণা টনি কক্করের

অবশেষে বোন নেহার বিয়ের কথা ঘোষণা করেই দিলেন দাদা টনি কক্কর।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 6, 2020, 04:52 PM IST
১৪ ফেব্রুয়ারিই বিয়ে নেহা-আদিত্যর, ঘোষণা টনি কক্করের

নিজস্ব প্রতিবেদন: আদিত্য নারায়ণের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন নেহা কক্কর। এমন গুঞ্জন শোনা যাচ্ছে বহুদিন ধরেই। ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইন'স ডে-র দিনটিই নাকি আদিত্য-নেহার বিয়ের জন্য ধার্য করা হয়েছে বলেও শোনা যাচ্ছিল। তবে এতদিন সবটাই ছিল গুঞ্জন। এবিষয়ে আদিত্য-নেহা কিংবা দুই পরিবারের তরফেও খোলসা করে কিছুই জানানো হয়নি। অবশেষে বোন নেহার বিয়ের কথা ঘোষণা করেই দিলেন দাদা টনি কক্কর।

সম্প্রতি আদিত্য ও নেহা গোয়াতে গিয়েছিলেন ভাই টনি কক্করের মিউজিক ভিডিয়ো Goa Beach-এর শ্যুটিংয়ে। যে মিউজিক ভিডিয়োতে গান গেয়েছেন ভাই-বোন জুটি (নেহা ও টনি)। তবে মিউজিক ভিডিয়োটির দৃশ্যায়নে নেহার সঙ্গে দেখা যাবে আদিত্যকেও। আগামী ১০ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে Goa Beach বলে এই মিউজিক ভিডিয়োটি। সেটির প্রচারেই মজা করে টনি নেহাকে দেখিয়ে বলেন, ''১৪ ফেব্রুয়ারি তো এর বিয়ে, তবে যতদিন ইনি সিঙ্গল থাকেন, তার মধ্যে ওকে দিয়ে আমার সিঙ্গলস-এর জন্য শ্যুট করিয়ে নি।'' তাঁদের কথাবার্তার এই ভিডিয়োটি নিজের ইনস্টাগ্রামে পোস্টও করেছেন টনি।

আরও পড়ুন-অসুস্থ অভিনেতা সন্তু মুখোপাধ্যায়, ভর্তি হাসপাতালে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রাক্তন হিমাংশ কোহালির কথা মনে করে ইন্ডিয়ান আইডলের মঞ্চেই কেঁদে ফেলেন নেহা। আর এরপরই নেহার পাশে এসে দাড়ান আদিত্য়। শোনা যাচ্ছে, প্রথমে বন্ধুত্ব দিয়ে শুরু হলেও পরে আদিত্যর সঙ্গে সম্পর্কে জড়ান নেহা। ইন্ডিয়ান আইডলের মঞ্চে নেহার মন ভালো করতে গান গেয়ে প্রেম নিবেদন করেন আদিত্য়। তাঁদের সম্পর্কের রসায়ন প্রকাশ্য়ে এসেছে বারবার।  সংবাদ মাধ্য়মের কাছে উদিত নারায়ণ, নেহার প্রশংসা করে বলেন ''নেহা খুবই ভালো মেয়ে, তাই নেহা তাঁদের পরিবারে একজন হলে ভালোই হবে''।

আরও পড়ুন-মিস শেফালি বলতেন আমার বায়োপিকে তোকেই মানাবে: ঋতুপর্ণা

.