হাতে মেহন্দি, গোলাপী লেহঙ্গায় সেজে রোকার অনুষ্ঠানে জমিয়ে নাচ নেহা কক্করের, দেখুন

রোহনপ্রীতও খুশিতে উচ্ছ্বল হয়ে ওঠেন 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 20, 2020, 04:16 PM IST
হাতে মেহন্দি, গোলাপী লেহঙ্গায় সেজে রোকার অনুষ্ঠানে জমিয়ে নাচ নেহা কক্করের, দেখুন
রোকা অনুষ্ঠানে নেহা কক্কর

নিজস্ব প্রতিবেদন : ​রোহনপ্রীত সিংয়ের সঙ্গে রোকা সেরে ফেললেন নেহা কক্কর। বিয়ের আগে রোকার অনুষ্ঠানে গোলাপী রঙের লেহঙ্গায় সেজে ওঠেন নেহা। নেহার সঙ্গে রং মিলিয়ে পাঞ্জাবি পরতে দেখা যায় রোহনপ্রীত সিংকে। নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে রোকা অনুষ্ঠানের ভিডিয়ো শেয়ার করতে দেখা যায় নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংকে।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 

বুধবার মুক্তি পাচ্ছে নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের নতুন অ্যালবাম 'নেহু দ্যা বিয়া'। মিউজিক অ্যালবামের মুক্তির আগেই চটপট রোকা সেরে ফেলেন নেহা কক্কর এবং রোহনপ্রীত সিং। নিজেদেরকে 'নেহুপ্রীত' বলেও বর্তমানে পরিচয় করাচ্ছেন নেহা এবং রোহনপ্রীত।

বেশ কয়েকদিন ধরেই নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়ে যায় জোর কদমে। শোনা যায়, দিল্লিতে বসবে জনপ্রিয় গায়িকার বিয়ের আসর। কোভিডের জন্য বর্তমানে পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সারবেন নেহা, রোহনপ্রীত। করোনা আবহ কেটে গেলে বড় করে রিসেপশের আয়োজন করা হবে বলেও শোনা যায়। যা নিয়ে নেহা কক্কর বা রোহনপ্রীত সিং কোনও মন্তব্য না করলেও বিস্ফোরণ ঘটান আদিত্য নারায়ণ।

আরও পড়ুন :  ''মাত্র কয়েকটা মাস রয়েছে সঞ্জয় দত্তের হাতে?'' কী বলল অভিনেতার পরিবার!

তিনি বলেন, নেহা কক্করের বিয়ের অনুষ্ঠানের আসর বসবে দিল্লিতে। সেখানে গানে জগতের বড় বড় তারকারা হাজির হবেন। তাঁর কাধে অস্ত্রপচার হওয়ায় তিনি নেহার বিয়ের অনুষ্ঠানে হাজির হতে পারছেন না। নেহার বিয়ের অনুষ্ঠানে হাজির না হলেও, তাঁদের ভালবাসা জানাতে ভোলেননি আদিত্য।

প্রসঙ্গত নেহার পাশাপাশি বিয়ের পিঁড়িতে বসছেন আদিতিয নারায়ণও। চলতি বছরের ১ ডিসেম্বর বান্ধবী শ্বেতা আগরওয়ালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন আদিত্য নারায়ণ।