উচ্চতা নিয়ে মশকরা, 'লজ্জা করে না' বলে ফুঁসে উঠলেন নেহা কক্কর

সম্প্রতি কিকু সারদা এবং গৌরব গেরা একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে মজা করেন নেহার নাম নিয়ে 

Updated By: Dec 5, 2019, 07:39 PM IST
উচ্চতা নিয়ে মশকরা, 'লজ্জা করে না' বলে ফুঁসে উঠলেন নেহা কক্কর

নিজস্ব প্রতিবেদন : তাঁর গানের তালে নাচতে শুরু করেন সবাই। পার্টিতে গিয়েও নাচতে শুরু করেন তাঁর গানে। অথচ, প্রকাশ্যে তাঁকে নিয়ে মজা, মশকরা হচ্ছে। লজ্জা করে না, তাঁর সম্পর্কে এই ধরনের কথা বলতে? তাঁকে নিয়ে মশকরা করতে?  কিকু শারদা এবং গৌরব গেরাকে নিয়ে এভাবেই ফুঁসে উঠলেন (Neha Kakkar) নেহা কক্কর।

আরও পড়ুন : ক্যামেরা দেখলেই কেন মেয়েকে সব সময় আড়াল করেন রানি মুখোপাধ্যায়?
সম্প্রতি একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে নেহা কক্করকে নিয়ে মজা, মশকরা করতে শুরু করেন কিকু শারদা এবং গৌরব গেরা। কখনও নেহার গান নিয়ে মশকরা করতে দেখা যায় আবার কখনও নেহার উচ্চতা নিয়ে। এরপরই কিকু এবং গৌরবের বিরুদ্ধে ফুঁসে ওঠেন বলিউড গায়িকা।

আরও পড়ুন : বিয়ের পর হয়েছেন নিক-ঘরণী, এবার প্রকাশ্যে প্রিয়াঙ্কার ডায়েট চার্ট
নিজের সোশ্যাল হ্যান্ডেলে (Kiku Sharda) কিকু এবং (Gaurav Gera) গৌরবের বিরুদ্ধে বিষোদগার করে দীর্ঘ স্টেটাস শেয়ার করেন নেহা কক্কর। সেখানেই তিনি বলেন, তাঁর গান চালিয়ে যখন নাচগান করা হচ্ছে, তখন তাঁকে নিয়ে মজা, মশকরা করতে কেউ পিছপা হচ্ছেন না। কেন এই ধরনের মজা করা হচ্ছে বলে প্রশ্ন তোলেন তিনি। পাশাপাশি তাঁর নাম নিয়ে মজা করাও এবার বন্ধ করা হোক বলেও মন্তব্য় করেন নেহা। যাঁরা এই ধরনের কথা বলেন, এবার তাঁদের লজ্জা হওয়া উচিত বলেও মন্তব্য করেন বলিউড গায়িকা।

আরও পড়ুন : মাঝ রাতে সলমনের রাস্তা আটকালেন অচেনা মহিলা, কী করলেন 'ভাইজান' দেখুন
শুধু নেহা নন, বোনের বিষয়ে ফুঁসে ওঠেন টনি কক্করও। তিনি বলেন, তাঁর বোন ছোট শহরের মেয়ে। কড়া পরিশ্রম করে তবেই বি টাউনে নিজের জায়গা তৈরি করেছেন। তারপর যখন সেই মানুষের উচ্চতা নিয়ে মজা, মশকরা করা হয়, তখন তাঁক কেমন লাগে, কখনও কেউ ভেবে দেখেছেন বলে প্রশ্ন তোলেন টনি কক্কর। ঈশ্বর যেভাবে মানুষকে তৈরি করেছেন, তাকে নিয়ে কেন সব সময় মশকরা করা হচ্ছে বলেও প্রশ্ন তোলেন টনি।
পাশাপাশি একজন সফল মানুষ সম্পর্কে এই ধরনের মন্তব্য করে তাঁর কেরিয়ারের কতটা ক্ষতি করা হচ্ছে, সে বিষয়েও প্রশ্ন তোলেন টনি কক্কর।

.