বিয়ে করছেন নেহা-রোহনপ্রীত! মুখ খুললেন গায়িকার প্রাক্তন বন্ধু হিমাংশ

প্রকাশ্যেই মন্তব্য করেন হিমাংশ 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 6, 2020, 10:10 AM IST
বিয়ে করছেন নেহা-রোহনপ্রীত! মুখ খুললেন গায়িকার প্রাক্তন বন্ধু হিমাংশ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​নেহা কক্কর কি বিয়ে করছেন! প্রাক্তন বান্ধবীর বিয়ে নিয়ে এবার মুখ খুললেন নেহা কক্করের এক সময়ের বন্ধু বন্ধু হিমাংশ কোহলি। তিনি বলেন, নেহা যদি সত্যিই বিয়ে করেন, তাহলে তিনি খুশি। নেহা তাঁর জীবনে কাউকে পেয়েছেন, এ কথা জানতে পেরে তিনি খুশি বলে জানান হিমাংশ কোহলি। তবে প্রাক্তন বন্ধু যা-ই বলুন না কেন, নেহা কক্করের বিয়ে নিয়ে বিভিন্ন জল্পনা শোনা যাচ্ছে।

সম্প্রতি রোহনপ্রীত সিংয়ের সঙ্গে  নেহা কক্করের বিয়ে নিয়ে জোর গুঞ্জন ছড়ায় সম্প্রতি। শোনা যায়, অক্টোবার মাসেই নাকি রোহনপ্রীতের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন নেহা। করোনা আবহের মধ্যেই একেবারে সাধাসিধেভাবে হবে নেহা-রোহনের বিয়ের অনুষ্ঠান। দিল্লিতে বসবে তাঁদের বিয়ের আসর। শোনা যায় এমন খবরও। তবে নেহা কক্কর বা রোহনপ্রীতের তরফে এ বিষয়ে মুখ খোলা হয়নি।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

নেহা কক্কর বা রোহনপ্রীত যখন বিষয়টি নিয়ে চুপ রয়েছেন, সেই সময় তাঁদের বিয়ের গুঞ্জন ইন্টারনেটে ট্রেন্ড করতে শুরু করেছে। সূত্রের খবর, নিজেদের গান ডায়মন্ড কা ছল্লার প্রমোশন শুরু করেছেন নেহা কক্কর এবং রোহনপ্রীত সিং। সেই কারণেই তাঁদের বিয়ের গুঞ্জন ছড়িয়েছে। প্রসঙ্গত, গোয়াওয়ালে বিচ মে-র প্রমোশনের সময় আদিত্য নারায়ণের সঙ্গে নেহা কক্করের বিয়ের গুঞ্জন ছড়ায়। শেষ পর্যন্ত আদিত্যর সঙ্গে গাঁটছড়া বাঁধেননি  নেহা কক্কর। এবারও কি রোহনপ্রীত সিংয়ের সঙ্গে নেহার বিয়ে নিয়ে শুধু গুঞ্জনই ছড়িয়েছে, তা অবশ্য সময় বলবে।

প্রসঙ্গত একটি রিয়্যালটি শোয়ের মঞ্চে আদিত্য নারায়ণের সঙ্গে নেহা কক্করের বিয়ের গুঞ্জন ছড়ায়। শেষ পর্যন্ত নেহা এবং আদিত্য দুজনেই জানান, তাঁরা ভাল বন্ধু ছাড়া অন্য কিছু নন।

.