''হিন্দু নয়, মুসলিমও নয়, দাঙ্গা লাগায় দাঙ্গাবাজরা''

 কিছু মানুষ নিজেদের স্বার্থ চরিতার্থ করতেই দাঙ্গা লাগায়। তাতে মানুষ মরে। রক্ত ঝড়ে। আর সেসব দেখে হাসি ভোটে সেই দানব সম দাঙ্গাবাজদের ঠোঁটে। এযুগে দাড়িয়ে ফের একবার সেই সমস্ত দাঙ্গাবাজদের বিরুদ্ধেই সোচ্চার হলেন অভিনেতা দেব। সৌজন্যে 'কবীর'। তাঁর আগামী ছবি। 

Updated By: Mar 9, 2018, 05:04 PM IST
''হিন্দু নয়, মুসলিমও নয়, দাঙ্গা লাগায় দাঙ্গাবাজরা''

নিজস্ব প্রতিবেদন : “ হিন্দু না ওরা মুসলিম এই জিজ্ঞাসে কোন জন হে, কাণ্ডারি বল ডুবিছে মানুষ সন্তান মোর মা’র ”। বহুদিন আগে বলে যাওয়া কবি নজরুল ইসলামের কথাটা চিরকালীন সত্যি। তবুও মানুষ বুঝেও বোঝে না এই কথাটা। কিছু মানুষ নিজেদের স্বার্থ চরিতার্থ করতেই দাঙ্গা লাগায়। তাতে মানুষ মরে। রক্ত ঝড়ে। আর সেসব দেখে হাসি ভোটে সেই দানব সম দাঙ্গাবাজদের ঠোঁটে। এযুগে দাড়িয়ে ফের একবার সেই সমস্ত দাঙ্গাবাজদের বিরুদ্ধেই সোচ্চার হলেন অভিনেতা দেব। সৌজন্যে 'কবীর'। তাঁর আগামী ছবি। 

খুব শীঘ্রই মুক্তি পাবে দেব-রুক্মিনী জুটির আগামী ছবি 'কবীর'। আর এই ছবির মাধ্যমেই চিরকালীন এই সত্যিটা তুলে ধরতে চলেছেন দেব। যে দাঙ্গাবাজদের কোনও ধর্ম হয়না, তারা হিন্দুও নন, মুসলিমও নন, তারা শুধুই দাঙ্গাবাজ। কবীর ছবির প্রচারে এই কথাই বিশেষ টি-শার্টের মাধ্যমে তুলে ধরলেন দেব-রুক্মিনী, পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় সহ ছবির অন্যান্য কলাকুশলীরাও।

প্রসঙ্গত, কবীরে এক জঙ্গির চরিত্রেই দেখা যাবে দেবকে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে 'কবীর'-এর টিজার।

এদিকে 'কবীর'-এর প্রচারে গিয়ে তাঁর প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেনচার্সের পরবর্তী প্রজেক্টের কথাও ঘোষণা করেন দেব। তাঁর পরবর্তী ছবির বিষয়বস্তু 'পদ্মিশ্রী সুভাষিনী মিস্ত্রী'। বাস্তব ঘটনা অবলম্বনেই এই ছবি তৈরি করতে চলেছে দেবের প্রযোজনা সংস্থা।

আরও পড়ুন- বিস্ফোরণে কাঁপল শহর, প্রকাশ্যে দেবের সন্ত্রাসবাদী রূপ!

.