Tv Serial: ‘এসব কী দেখাচ্ছে! ভাই-বোনের বিয়ে!’ ধুলোকণা বন্ধের দাবি নেটপাড়ার

Tv Serial: ‘কতবার বিয়ে হবে?’ প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। এক ব্যক্তি লেখেন, ‘এটা আবার কী সিরিয়াল! গোগোল যদি ওর ছেলে হয় আর তিতির ওর মেয়ে, তাহলে ভাই বোনের বিয়ে? যা তা সিরিয়াল।’ সিরিয়াল বন্ধের দাবি জানিয়েছে অনেকেই। 

Updated By: Oct 20, 2022, 07:02 PM IST
Tv Serial: ‘এসব কী দেখাচ্ছে! ভাই-বোনের বিয়ে!’ ধুলোকণা বন্ধের দাবি নেটপাড়ার

TV Serial, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার মানেই ফল ঘোষণার দিন। টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে মানালি-ইন্দ্রাশিসের ধারাবাহিক ‘ধুলোকণা’। স্মৃতি হারিয়েছে লালন। ফুলঝুরিকে ভুলে এবার সে তিতিরের সঙ্গে বিয়ের পিঁড়িতে। কিন্তু সেই তিতির আসলে তাঁর নিজের বোন। এই নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া। কী হতে চলেছে লালনের বিয়ের অনুষ্ঠানে? এই ক্যাপশন দিয়ে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে চ্যানেলের তরফ থেকে। সেই পোস্টের কমেন্ট বক্সেই ধারাবাহিক বন্ধের ডাক দিয়েছে নেটপাড়ার একাংশ।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

ধুলোকণার সেটে চলছে বিয়ে বাড়ির শ্যুটিং। লালনের বিয়েতে সেজেগুজে হাজির ফুলঝুরি। ঐ ভিডিয়োতে তুলে ধরা হয়েছে, শ্যুটিংয়ের নেপথ্যে কী চলছে বাড়িতে। ফুলঝুরির মুখে শোনা গেল তাঁর জীবনের গল্প। লালনের বিয়েতে বাড়ির লোক তাঁকে লাল বেনারসিতে সাজিয়েছে যাতে সামনে গিয়ে দাঁড়ালেই ফুলঝুরিকে চিনতে পারে লালন। অন্যদিকে তিতিরের মা ভাসলেন আনন্দে। তাঁর সঙ্গে গোগোলের বিয়েতে আনন্দিত তিতিরের মা। তিতিরের মতে, লালনের স্মৃতি ফিরিয়ে আনতেই এই বিয়ে কিন্তু তিতির নিজেই চান না যে লালনের স্মৃতি ফিরুক। ডাক্তারের ভূমিকায় অম্বরীশের দৃঢ় বিশ্বাস এই বিয়ের আসরেই মিরাকেল হবে। সত্যিই কী লালনের স্মৃতি ফিরে আসবে, নাকি তিতিরকেই বিয়ে করবে লালন?

আরও পড়ুন-Anushka Sharma: চাকদা এক্সপ্রেসে সওয়ার, ইডেনের পর এবার আন্দুলে অনুষ্কা শর্মা!

লালনের বিয়ের এই দৃশ্য দেখেই চটেছে নেটপাড়া। ‘কতবার বিয়ে হবে?’ প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। এক ব্যক্তি লেখেন, ‘এটা আবার কী সিরিয়াল! গোগোল যদি ওর ছেলে হয় আর তিতির ওর মেয়ে, তাহলে ভাই বোনের বিয়ে? যা তা সিরিয়াল।’ সিরিয়াল বন্ধের দাবি জানিয়েছে অনেকেই। এক নেটিজেন লেখেন, ‘নিজের মায়ের পেটের ভাই বোনের বিয়ে হতে এই প্রথমবার দেখলাম। লেখিকাকে কঠোর ভাষায় ধিক্কার জানাই।’ একাধিকবার লালনের বিয়ে নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। এক নেটিজেন লেখেন, ‘লালনের তিতিরের সঙ্গে বিয়ে হওয়া একদম উচিত নয়। এ সব কী দেখাচ্ছে! একদিকে ওর মা নিজের ছেলেকে দেখছিল এবার সেই ছেলেই জামাই হবে!’

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

কিছুদিন আগে একাধিক সম্পর্ক ও বারংবার বিয়ে নিয়ে গুড্ডি ধারাবাহিকের সমালোচনা সরব হয়েছিল নেটপাড়া। সিরিন ও গুড্ডি দুজনের সঙ্গেই সম্পর্ক বজায় রেখে চলেছে অনুজ। একজনের সঙ্গে বিয়ে আর ভালোবাসে অন্যজনকে, কেন এই প্রসঙ্গ বারবার উঠে আসে ধারাবাহিকের কাহিনিতে, তা নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেনরা। এবার সেই বিয়ে প্রসঙ্গেই ধুলোকণা ধারাবাহিক বন্ধের ডাক দিয়েছে নেটপাড়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.