New song Release: আলোর উৎসবে অন্য মাধুরী, শুনুন ‘কালি কালি মহাকালি’

উৎসবের মরসুমে সকলকে এক নতুন উপহার দিলেন গায়িকা মাধুরী দে। ২২ অক্টোবর আঙুরবালা ফিল্মস মিউজিকের তরফ থেকে মুক্তি পেল তাঁর নতুন গান ‘কালি কালি মহাকালি’।                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                   

Updated By: Oct 23, 2022, 08:16 PM IST
New song Release: আলোর উৎসবে অন্য মাধুরী, শুনুন ‘কালি কালি মহাকালি’

জি ২৪ ঘন্টা ডিজিট্যাল ব্যুরো: রাত পোহালেই আলোর উৎসবে মেতে উঠবে দেশ। ঘরের চারিদিক রংবেরঙের লাইট রকমারি প্রদীপ-সহ মা কালীর আরাধনায় প্রস্তুত সকলে। এই উৎসবের মরসুমে সকলকে এক নতুন উপহার দিলেন গায়িকা মাধুরী দে। ২২ অক্টোবর আঙুরবালা ফিল্মস মিউজিকের তরফ থেকে মুক্তি পেল তাঁর নতুন গান ‘কালি কালি মহাকালি’। দীপাবলির পুণ্য লগ্নে মা কালীর উদ্দেশে গাওয়া এই ভক্তিগীতি ইতিমধ্যেই বহু মানুষের মন জয় করে নিয়েছে। গানটি নিবেদনের দায়িত্বে ছিলেন অনুপ পান এবং সুর দিয়েছেন দেবজ্যোতি কর। গানের কথা লিখেছেন দেবজ্যোতি কর ও প্রহ্লাদ রায়। এ বিষয়ে জানতে চাওয়া হলে এবিএফ ফিল্মস-এর পক্ষ থেকে জানানো হয়, তাঁদের মূল লক্ষ্যই হল বাংলা গানকে সারা বিশ্বের দরবারে পৌঁছে দেওয়া। মাধুরীর কাছে তাঁর অভিজ্ঞতার কথা জানতে চাওয়া হলে তিনি বলেন, গানটি নিয়ে তিনি খুবই আশাবাদী ছিলেন। শ্রোতাদের গানটি ভালো লাগবে এমনটিই আশা করেছিলেন।

আরও পড়ুন: Ankush-Oindrila: ঐন্দ্রিলার সঙ্গে বর্ধমানে ছোটবেলার স্কুলে, চোখে জল অঙ্কুশের

মাধুরীর গানে হাতেখড়ি তাঁর বাবার কাছে, তারপর তিনি শিক্ষক হিসাবে পাশে পেয়েছিলেন আচার্য জয়ন্ত বোসকে। মাধুরী দে ২০১২-১৩ সালে হিন্দি সারেগামাপার মঞ্চে সেরা সাতে জায়গা করেছিলেন তিনি। সেমি ক্লাসিকালে ন্যাশনাল স্কলারশিপ প্রাপ্ত এই গায়িকা সর্বভারতীয় স্তরে নজরুলগীতি ও লাইট ক্লাসিকালের জন্য সঙ্গীত ও সংস্কৃতি পরিষদ থেকে গোল্ড মেডেলও পেয়েছেন। বর্তমানে পরমব্রত-ঋতুপর্ণা অভিনীত ‘মহিষাসুরমর্দিনী’-এর টাইটেল ট্র‍্যাকের জন্য গাওয়া তাঁর গান খুব শীঘ্রই মুক্তির দিন গুনছে। ইতিমধ্যেই তিনি কন্ঠ দিয়েছেন খোকাবাবু-সহ বহু জনপ্রিয় সিরিয়ালের গানেও। এছাড়াও বহু ছবি ও ওয়েবসিরিজেও গান গেয়েছেন তিনি ।

 

 

আরও পড়ুন: Arjun-Malaika : 'শুধু আমারই', জন্মদিনে মালাইকাকে জড়িয়ে বললেন অর্জুন...

আঙুরবালা ফিল্মসের প্রযোজিত ‘কোলকাতায় কোহিনূর’ যথেষ্ট সাফল্যের মুখ দেখেছে বাংলায়। যাতে অভিনয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ও সব্যসাচী চক্রবর্তীর মতো অভিনেতারা চলচ্চিত্র বাংলায় সাফল্যের মুখ দেখেছে। তারপরেই অভিনেতা ও প্রযোজক অনুপ পান গানের জগতে নিয়ে আসেন আঙুরবালা ফিল্মস মিউজিকে। যার আন্তরিক চেষ্টা থাকবে মাথা উঁচু করে ইতিহাসটাকে তুলে ধরা ও বর্তমান আর ভবিষ্যতের বাংলা গানের জগতকে সারা বিশ্বের কাছে রাজকীয় সিংহাসনে তুলে ধরা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.