Arjun-Malaika : 'শুধু আমারই', জন্মদিনে মালাইকাকে জড়িয়ে বললেন অর্জুন...

তিনি তন্বী, সুন্দরী, আবেদনময়ী, কিন্তু সেই মালাইকা-ই নাকি আজ ৪৯ বছরে পা দিলেন। কি শুনে দুঃখ পেলেন তো? তবে খারাপ লাগলেও কিছু করার নেই। সত্যিই মালাইকার মেঘে মেঘে বেলা হয়েছে, এখন তিনি ৫০-এর দোরগোড়ায় গিয়ে কড়া নাড়ছেন। তবে তাতে কি! বছর ৩৭-এর অর্জুন কাপুর সেই মালাইকারই প্রেমে হাবুডুবু খাচ্ছেন। প্রকাশ্যেই জানিয়ে দিলেন মালাইকা শুধুই তাঁর। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 23, 2022, 04:55 PM IST
Arjun-Malaika : 'শুধু আমারই', জন্মদিনে মালাইকাকে জড়িয়ে বললেন অর্জুন...

Arjun Kapoor, Malaika Arora, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনি তন্বী, সুন্দরী, আবেদনময়ী, কিন্তু সেই মালাইকা-ই নাকি আজ ৪৯ বছরে পা দিলেন। কি শুনে দুঃখ পেলেন তো? তবে খারাপ লাগলেও কিছু করার নেই। সত্যিই মালাইকার মেঘে মেঘে বেলা হয়েছে, এখন তিনি ৫০-এর দোরগোড়ায় গিয়ে কড়া নাড়ছেন। তবে তাতে কি! বছর ৩৭-এর অর্জুন কাপুর সেই মালাইকারই প্রেমে হাবুডুবু খাচ্ছেন। প্রকাশ্যেই জানিয়ে দিলেন মালাইকা শুধুই তাঁর। 

প্রেয়সী মালাইকার জন্মদিনে তাঁর সঙ্গে ছবি পোস্ট করে অর্জুন কাপুর লিখেছেন, 'Yin to my Yang'  অর্থাৎ আমরা একে অপরের পরিপূরক। চিনা দর্শন অনুযায়ী Yin বলতে বোঝায় মহিলাকে আর Yang অর্থে পুরুষ। শুভ জন্মদিন বেবি, তুমি এমনই আমার হয়ে থাকো। অর্জুনের এই পোস্টের নিচে কালো হৃদয়ের ইমোজি দিয়েছেন। অ্যামি জ্যাকসন আগুনের ইমোজি দিয়েছেন। কাস্টিং ডিরেক্টর শানু শর্মাও ভালোবাসা প্রকাশ করেছেন। মালাইকাও অর্জুনের পোস্ট শেয়ার করে ভালোবাসা প্রকাশ করে লিখেছেন 'শুধুই আমাদের'।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

আরও পড়ুন-মাতৃত্বের ২০ দিন পার, জিমে ফিরলেন সোনম...

২০১৯-এ নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। নিজেদের বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করে সম্পর্কের কথা স্বীকার করে নেন। প্রেম তো করছেন তবে বিয়েটা করছেন কবে? এই প্রশ্নে মালাইকা অর্জুন এক সাক্ষাৎকারে জানান, 'প্রতি সম্পর্কেরই একটা প্রক্রিয়া আছে, কীভাবে এগোবে একটার পর একটা পরিকল্পনা চলে। সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হল ভবিষ্যতে আমরা একসঙ্গে এগোতে চাই কিনা। কোনও সম্পর্কে থেকে সেই সম্পর্কটি কোথায় দাঁড়িয়ে রয়েছে সেটা জানেন না সেটা হতে পারেন না। তবে পরিকল্পনা একটা একটা করেই এগোয়।' 

প্রসঙ্গত, মালাইকা অরোরার সঙ্গে সম্পর্কের আগে সলমন খানের বোন অর্পিতা খানের সঙ্গে সম্পর্কে জড়ান অর্জুন কাপুর। টানা ২ বছর তাঁদের সেই সম্পর্ক ছিল কিন্তু আচমকা অর্পিতার সঙ্গে অর্জুনের সম্পর্ক ভেঙে যায়। একটি সংবদমাধ্যমের সাক্ষাতকারে অর্জুন কাপুর এক সময় জানান, ১৮ বছর বয়স থেকে সলমন খানের বোন অর্পিতার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। ওই সময় তাঁর জীবন ছিল একেবারে ঠিকঠাক। সলমনের বাড়ির প্রত্য়েকে তাঁদের সম্পর্কের কথা জানতেন বলেও জানান অর্জুন কাপুর। ওই সময় নিখিল আদবানির সিনেমা সালাম-এ-ইস্ক-এ সহকারি পরিচালক হিসেবে কাজ করছিলেন তিনি। কিন্তু তাঁর ওজন ছিল ১৪০ কেজি। যা নিয়ে প্রায়শই বিভিন্ন ধরনের কটাক্ষ শুনতে হত তাঁকে। ওই সময় হঠাৎ করেই নাকি অর্জুন কাপুরের সঙ্গে অর্পিতার বিচ্ছেদ হয় যায়। অর্জুনের কথায়, তিনি সম্পর্ক ভাঙতে না চাইলেও অর্পিতাই ওই সময় জোর করে সম্পর্ক ভেঙে দেন। অর্জুনের কথায়, অর্পিতার সঙ্গে বিচ্ছেদের পরও সলমনের সঙ্গে তাঁর নিয়মিত যোগাযোগ ছিল। এমনকী, বোন কেন তাঁর সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন, সে বিষয়ে সন্দিহান ছিলেন ভাইজান নিজেও।

অর্পিতার সঙ্গে অর্জুনের বিচ্ছেদের পরও তাঁর সঙ্গে যোগাযোগ রাখলেও, সেই সম্পর্কে ভাঙন ধরে মালাইকার হাজিরায়। জানা যায়, মালাইকার সঙ্গে যাতে অর্জুন না জড়ান, তার জন্য নিজে থেকে সচেষ্ট হন সলমন খান। ভাইয়ের সংসার যাতে অর্জুনের জন্য না ভাঙে, তার জন্য একাধিকবার সলমন সচেষ্ট হন বলেও শোনা যায়। যদিও কোনওরকম বাঁধাই শেষ পর্যন্ত অর্জুন-মালাইকাকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.