অঙ্কিতার হিপহপ, 'বোল্ড' নিয়া, ট্রোলের মুখে ২ অভিনেত্রী

সোশ্য়াল মিডিয়া জুড়ে বয়ে যায় সমালোচনার ঝড় 

Updated By: Feb 20, 2021, 05:21 PM IST
অঙ্কিতার হিপহপ, 'বোল্ড' নিয়া, ট্রোলের মুখে ২ অভিনেত্রী
অঙ্কিতা লোখন্ডে, নিয়া শর্মা

নিজস্ব প্রতিবেদন : ​ফের সমালোচনার মুখে অঙ্কিতা লোখন্ডে। হিপহপ নেচে নেট জতার একাংশের ট্রোলের মুখে পড়লেন অভিনেত্রী। কালো রঙের পশ্চিমী পোশাক পরে অঙ্কিতা যখন হিপহপ-এ কোমর দোলান, তা দেখে একের পর এক কটাক্ষ এবং সমলোচনা শুরু হয়ে যায়। অঙ্কিতা 'পাগলের' মতো ব্যবহার করছেন বলে কটাক্ষ করেন অনেকে। কেউ আবার অঙ্কিতাকে 'জংলি' বলেও আক্রমণ করেন। কেউ বলতে শুরু করেন, এসব কী করছেন অঙ্কিতা! কেউ আবার সুশান্তের নাম করে কটাক্ষ করেন অভিনেত্রীকে। সবকিছু মিলিয়ে, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অঙ্কিতা লোখন্ডে নতুন ভিডিয়ো শেয়ার করার পরপরই তাঁকে নিয়ে জোরদার আলোচনা শুরু হয়ে যায় নেট পাড়ায়।

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে অঙ্কিতার সঙ্গে বিকি জৈনের ছবি উঠে আসার পর থেকেই বিভিন্ন সমালোচনার মুখে পড়তে হয় অভিনেত্রীকে। কখনও বিকির সঙ্গে অঙ্কিতাকে গোয়ার সৈকতে দেখা যায়, আবার কখনও জন্মদিনের পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা যায়। সবকিছু মিলিয়ে সুশান্তের মৃত্যুর পর থেকেই অঙ্কিতাকে বিভিন্নভাবে কটাক্ষ এবং সমালোচনার মুখে পড়তে হয়। যা নিয়ে কখনও কোনও মন্তব্য করতে দেখা যায়নি অঙ্কিতাকে।

আরও পড়ুন  : মা হওয়ার আগে ফের Kareena-র ফটোশ্যুট, ভাইরাল ভিডিয়ো

এদিকে হিপহপের জন্য যখন অঙ্কিতাকে আক্রমণ এবং কটাক্ষের মুখে পড়তে হয়, সেই সময় টেলিভিশনের আরও এক অভিনেত্রী নিয়া শর্মাকে নিয়েও করা হয় কটাক্ষ। নিয়া যখন তোয়ালে পরে নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করেন, সেই সময় তাঁকে কখনও 'পাগল' বলে কটাক্ষ করা হয়। আবার কখনও নিয়াকে 'খুব খারাপ লাগছে' বলেও অনেকে আক্রমণ করেন। নিয়াকে তোয়ালে পরা অবস্থায় দেখতে খুব খারাপ লাগছে বলে অনেকে মন্তব্য করেন। সবকিছু মিলিয়ে নিয়া শর্মাকে নিয়ে সরগরম হয়ে উঠতে শুরু করেছে পেজ থ্রির পাতা।

আরও পড়ুন  : আইটেম নম্বরে আপত্তি, Aamir-র শোয়ে Kangana-র প্রতিবাদ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

কেরিয়ারের শুরুতে একাধিক আক্রমণ এবং কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। কখনও তাঁর লুক নিয়ে কটাক্ষ করা হয়। আবার কখনও তাঁর অভিনয় নিয়ে। তা সত্ত্বেও নিয়া নিজের পায়ের তলার মাটিকে শক্ত করেছেন। ইন্ডাস্ট্রিতে নিজের পরিচয় তৈরি করেছেন। তাই এই ধরনের আক্রমণ, কটাক্ষ তাঁকে আর কোনওভাবে আঁচ করতে পারে না বলে একটি সাক্ষাৎকারে মন্তব্য করেন নিয়া শর্মা।

.