আইটেম নম্বরে আপত্তি, Aamir-র শোয়ে Kangana-র প্রতিবাদ

নিজেই ভিডিয়ো শেয়ার করেন কঙ্গনা রানাউত 

Updated By: Feb 20, 2021, 04:41 PM IST
আইটেম নম্বরে আপত্তি, Aamir-র শোয়ে Kangana-র প্রতিবাদ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​বলিউডের আইটেম নম্বরগুলিতে যেভাবে মহিলাদের প্রদর্শন করা হয়, অশ্লীল ইঙ্গিত করা হয়, তার বিরুদ্ধে সুর চড়ান কঙ্গনা রানাউত। আইটেম নম্বরে যেভাবে মহিলাদের দিয়ে অশ্লীল শিল্পশৈলীর প্রদর্শন করা হয়, তার বিরুদ্ধে সুর চড়ান অভিনেত্রী। মহিলাদের দিয়ে যাতে অশ্লীল অঙ্গভঙ্গি করানো না হয়, তার জন্য আইটেম নম্বর করবেন না বলে সিদ্ধান্ত নেন তিনি। আমির খানের শো ' সত্যমেব জয়তে'-র মঞ্চে হাজির হয়ে এমনই মন্তব্য করেন কঙ্গনা রানাউত। কঙ্গনার সঙ্গে ওই শোয়ে দেখা যায় দীপিকা পাড়ুকোন এবং পরিণীতি চোপড়াকেও। শুধু তাই নয়, বলিউডের আইটেম নম্বরের একের পর এক প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছেন বলেও জানান অভিনেত্রী। 

 

মধ্যপ্রদেশের প্রাক্তন মন্ত্রী সুখদেব পানসের কঙ্গনাকে 'নাচনে গানেওয়ালি' বলে কটাক্ষের জবাবে এবার পুরনো ভিডিয়ো শেয়ার করলেন কঙ্গনা। যেখানে আমির খানের সত্যমেব জয়তে-র অনুষ্ঠানে হাজির হয়ে বলিউডে অভিনেত্রীদের অবস্থান নিয়ে বিভিন্ন মন্তব্য করেন কঙ্গনা। মহিলাদের কীভাবে দেখা হয় বলিউডে, তার বিরুদ্ধে সরব হন তিনি। এখন থেকে নয়, অনেক আগে থেকেই বলিউড গ্যাংয়ের একাংশের বিরুদ্ধে তিনি মুখ খুলতে শুরু করেন। সেই কারণেই বলিউড গ্যাংয়ের অনেক অভিনেতা, অভিনেত্রীই তাঁকে পছন্দ করেন না বলেও মন্তব্য করেন কঙ্গনা।

আরও পড়ুন  : 'নাচনে গানেওয়ালি' কটাক্ষ : দীপিকা,আলিয়া নই বলে প্রাক্তন মন্ত্রীকে জবাব Kangana-র

সম্প্রতি মধ্যপ্রদেশের বেটুলে ধাকড়-এর শ্যুটিংয়ে হাজির হলে কঙ্গনাকে ঘিরে ধরে বিক্ষোভ দেখান স্থানীয় কংগ্রেস নেতৃত্ব। কৃষকদের কেন সমর্থন করছেন না, এমন প্রশ্ন তুলে কঙ্গনাকে 'নাচনে গানেওয়ালি' বলে কটাক্ষ করেন সুখদেব পানসে। মধ্যপ্রদেশের প্রাক্তন মন্ত্রীর ওই মন্তব্যের পর তাঁর বিরুদ্ধে ফুঁসে উঠে দীপিকা, আলিয়া, ক্যাটরিনাদের পালটা কটাক্ষ করেন কঙ্গনা। তিনি দীপিকা, আলিয়াদের মতো নন। তিনিই বলিউডের একমাত্র অভিনেত্রী যিনি আইটেম নম্বরের প্রস্তাবে না করে দেন। খান, কুমারদের সঙ্গে স্ক্রিন শেয়ার না করে নিজের মেধায় বক্স অফিসে সাফল্য পান বলেও মন্তব্য করেন কঙ্গনা রানাউত।