প্রিয়াঙ্কার সঙ্গে বাগদান, কী বললেন নিকের প্রাক্তন বান্ধবী

শিগগিরই নিক, প্রিয়াঙ্কা বিয়ে করবেন বলে শোনা যাচ্ছে

Updated By: Sep 6, 2018, 04:41 PM IST
প্রিয়াঙ্কার সঙ্গে বাগদান, কী বললেন নিকের প্রাক্তন বান্ধবী

নিজস্ব প্রতিবেদন : নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। মুম্বইতে প্রিয়াঙ্কার বিলাসবহুল বাংলোয় বসে নিক, প্রিয়াঙ্কার বাগদান। আর কয়েকদিনের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসবেন বলিউডের ‘জংলি বিল্লি’। যা নিয়ে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা চোপড়ার ভক্তরা। কিন্তু, প্রিয়াঙ্কার সঙ্গে বাগদান পর্ব নিয়ে নিক জোনাসের প্রাক্তন বান্ধবী কি বললেন জানেন?

আরও পড়ুন : হিরের আংটি পরিয়ে বিয়ের প্রস্তাব, তারপরই বিচ্ছেদ, কী হয়েছিল অভিষেক-করিশ্মার!

নিক জোনাসের বাগদান নিয়ে সম্প্রতি মুখ খোলেন মার্কিন পপ স্টারের প্রাক্তন বান্ধবী অলিভিয়া কাল্প। তিনি বলেন, রুপোলি পর্দার জগত এমনই একটি জায়গা, যেখানে যে কোনও মানুষ যে কোনওদিন নতুন নতুন সম্পর্কে জড়াতে পারেন। তাই নিক জোনাস যদি নতুন করে কারও সঙ্গে সম্পর্কে জড়ান, তাহলে অবাক হওয়ার কিছু নেই। অর্থাত, নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার বাগদান নিয়ে এবার রীতিমত নিজের মনের কথা প্রকাশ করলেন অলিভিয়া কাল্প। পাশাপাশি তিনি আরও বলেন, নিক জোনাস যেভাবে নতুন সম্পর্কে জড়িয়েছেন, তা নিয়ে তিনি বেশ খুশি। দেখুন নিক জোনাস এবং অলিভিয়া কাল্পর পুরনো ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব এবং তাঁর বিয়ের জন্যই সলমন খানের ‘ভরত’ থেকে সরে গিয়েছেন। যদিও, সলমন খানও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। প্রিয়াঙ্কাও রয়েছেন চুপ। কিন্তু পিগির ঘনিষ্ঠ মহল থেকে শোনা যায়, পারিশ্রমিক নিয়ে টানাপোড়েনের জেরেই নাকি সলমন খানের সিনেমা থেকে সরে গিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ‘ভরত’-এর জন্য প্রিয়াঙ্কার সঙ্গে ১২ কোটির কথা হলেও, তাঁকে নাকি ৬.৪ কোটির চেক ধরানো হয়। এরপরই ‘ভরত’ থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন প্রিয়াঙ্কা চোপড়া।

আরও পড়ুন : যোগী আদিত্যনাথকে নিয়ে কী বললেন রাখি, ভাইরাল ভিডিও

যদিও সম্প্রতি সলমন খান-কে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে বলিউড ‘ভাইজান’ বলেন, নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার বাগদান পর্ব পিগির জীবনে সবচেয়ে সুন্দর মুহূর্ত। কিন্তু, প্রিয়াঙ্কার আর ‘ভরত’-এ থাকা হল না। এটাই যা খারাপ লাগার বিষয়। তবে ‘ভরত’ থেকে সরে যাওয়ায় প্রিয়াঙ্কার উপর কোনও খারাপ লাগার কারণ নেই। নিকের সঙ্গে প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টিতে সলমনের বোন অর্পিতা হাজির হয়েছিলেন। তাই নিক, প্রিয়াঙ্কার বাগদান পর্ব নিয়ে তাঁর কোনও খারাপ লাগা থাকতেই পারে না বলেও স্পষ্ট জানান সলমন খান।