ডায়াবেটিসে আক্রান্ত নিক, শুনে প্রিয়াঙ্কা কী বললেন জানেন?

 বিয়ের যখন হাতে আর ১৫ দিন বাকি, তখন সোশ্যাল সাইটে প্রকাশ্যে নিক কী জানালেন জানেন? 

Updated By: Nov 19, 2018, 01:20 PM IST
ডায়াবেটিসে আক্রান্ত নিক, শুনে প্রিয়াঙ্কা কী বললেন জানেন?

নিজস্ব প্রতিবেদন:  ২ ডিসেম্বর মার্কিন প্রেমিক নিক জোনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন প্রিয়াঙ্কা চোপড়া। দীপিকা-রণবীরের বিয়ের পর এবার সবাই এখন নিক-প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে ব্যস্ত। তবে বিয়ের আর যখন হাতে কয়েকদিন বাকি, তখন সোশ্যাল সাইটে প্রকাশ্যে নিক কী জানালেন জানেন? 

নিক লিখেছেন, তিনি নাকি ১৩ বছর বয়স থেকে ডায়াবেটিসে আক্রান্ত হয়। এই ছবিটি ডায়াবেটিস ধরা পরার কিছুদিন পরের ছবি। আমার ব্লাড সুগার এতটাই বেড়ে গিয়েছিল যে ওজন প্রায় ১০০ পাউন্ড কমে গিয়েছিল। তবে চিকিৎসার মাধ্যমে নিয়ম মেনে খাওয়া দাওয়া করে বর্তমানে আমি সুস্থ। তবে আমি এখন আমি আমার জীবনে ভীষণ সংযমে রয়েছে। আর এরজন্য আমার পরিবার ও যাঁরা আমারকে ভালোবাসে তাঁদের সকলের কাছে কৃতজ্ঞ। যে এই ব্যাধিটা সামলে উঠতে পেরেছিস, ফের নিজের জীবনে ফিরতে পেরেছি। আর এরজন্য আমি আমার ভক্তদের কাছেও কৃতজ্ঞ।

আরও পড়ুন-করিনাকে বিয়ের দিন 'প্রাক্তন' অমৃতাকে চিঠি লিখেছিলেন সইফ!​

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

নিকের এই পোস্ট দেখে তাঁর হবু বৌ প্রিয়াঙ্কা কী উত্তর দিয়েছেন জানেন? পিগি চপস লিখেছেন, ''তোমার সবকিছুই আমার কাছে স্পেশাল, তা ডায়াবেটিস থাকুক বা না থাকুক। ''

আরও পড়ুন-প্রিয়াঙ্কা-নিক যে উমেদ ভবনে বিয়ে করছেন, তার ১ দিনের খরচ জানেন?

প্রিয়াঙ্কা নিকের ঘরণী হতে হাতে আর মাত্র ১৫ দিন। আর তাতে প্রিয়াঙ্কা ও নিক যে একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তা আর বলার অপেক্ষা রাখে না। ২ ডিসেম্বর প্রিয়াঙ্কা ও নিকের বিয়ে। তবে ২৮ নভেম্বর থেকে প্রাক বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে যাচ্ছে। প্রিয়াঙ্কার বিয়ের আসর বসছে রাজস্থানের উমদ ভবন প্রাসাদে। আর প্রাক বিবাহ অনুষ্ঠান অর্থাৎ মেহেন্দি, সঙ্গীতের অনুষ্ঠান হচ্ছে যোধপুরের মেহরানগড় দুর্গে। তবে অনুষ্কা-বিরাট, দীপিকা রণবীররা যেখানে ইতালিতে গিয়ে 'ডেস্টিনেশন ওয়েডিং' করেছেন। সেখানে প্রিয়াঙ্কার পছন্দ এক্কেবারে দেশের মাটি। বর বিদেশি হলেও বিয়েটা দেশের মাটিতেই করছেন প্রিয়াঙ্কা। তবে পিগি চপস আপাতত মা মধু চোপড়াকে নিয়ে প্যারিসে সময় কাটাচ্ছেন।

আরও পড়ুন-'ভবানী' বাড়িতে দীপিকার গৃহপ্রবেশ, শ্বশুরবাড়িতে পা রাখলেন নববধূ

.