Sidharth Shukla death: কোনও 'আঘাতের চিহ্ন নেই' সিদ্ধার্থের দেহে, মৃত্যু কারণ খুঁজতে 'অন্য পথে' হাঁটছে পুলিস

সিদ্ধার্থ শুক্লার ভিসেরা নমুনা ইতিমধ্যেই রাসায়নিক বিশ্লেষণের জন্য পাঠানো হয়েছে ।

Updated By: Sep 3, 2021, 12:46 PM IST
Sidharth Shukla death: কোনও 'আঘাতের চিহ্ন নেই' সিদ্ধার্থের দেহে, মৃত্যু কারণ খুঁজতে 'অন্য পথে' হাঁটছে পুলিস
অভিনেতা সিদ্ধার্থ শুক্লা।

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার বন্ধু, সহকর্মী সিদ্ধার্থ শুক্লার হঠাৎ চলে যাওয়ার খবরে হতবাক গোটা বলিউড। এদিন সকালে হদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন ছোটপর্দার জনপ্রিয় মুখ সিদ্ধার্থ শুক্লা। গতকালই ময়না তদন্ত শেষ হয়েছে অভিনেতার। সূত্রের খবর, শুক্রবার সাড়ে সিদ্ধার্থের পরিবারের হাতে তাঁর দেহ তুলে দেওয়া হবে। ওইদিনই অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে বলে খবর। 

অন্যদিকে, অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে উল্লেখ করা হয়েছে শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি,। তবে হিস্টোপ্যাথোলজির (কোষের রাসায়ানিক প্রতিক্রিয়ার বিশ্লেষণ) পর মৃত্যুর কারণের বিস্তারিত রিপোর্ট পাওয়া হবে বলে জানা গিয়েছে। 

সিদ্ধার্থ শুক্লার ভিসেরা নমুনা ইতিমধ্যেই রাসায়নিক বিশ্লেষণের জন্য পাঠানো হয়েছে যাতে তার মৃত্যুর নেপথ্যে কী কারণ রয়েছে সে বিষয়ে একটি পরিষ্কার ছবি পাওয়া যায়। সূত্রের খবর,হিস্টোপ্যাথলজি পরীক্ষা করলে মৃত্যুর কারণ তখনই স্পষ্ট উত্তর পাওয়া যেতে পারে। 

আরও পড়ুন, Uttam Kumar Birth Anniversary: বাংলা ছবির 'জুলিয়াস সিজার', উত্তমের ম্যাজিকে আজও মজে বাঙালি!

প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্ট পাওয়ার পর কুপার হাসপাতাল কর্তৃপক্ষ মুম্বই পুলিসকে সিদ্ধার্থ শুক্লার মৃতদেহ হস্তান্তর করেছেন। সেই রিপোর্টে বলা হয়েছে শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। 

বুধবার রাত ৮টা নাগাদ মায়ের সঙ্গে নিজের আবাসনেই হাঁটতে বেরিয়েছিলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। এরই মাঝে হঠাৎই শরীর খারাপ লাগে তাঁর। ঘরে ফিরে কিছু সময় পর শরীর ঠিক না হওয়ায় ওষুধ খেয়ে ঘুমিয়ে পড়েন অভিনেতা।  বৃহস্পতিবার সকালে সঠিক সময়ে ঘুম না ভাঙায় ৯.৩০ মিনিটে তাঁর পরিবারের লোক তাঁর ঘরে গিয়ে দেখেন, সিদ্ধার্থ অচৈতন্য অবস্থায় শুয়ে রয়েছেন। বেলা ১০.৩০ নাগাদ সিদ্ধার্থকে নিয়ে যাওয়া হয় জুহুর কুপার হাসপাতালে। 

আরও পড়ুন, আমার হাতে পৃথিবী ছেড়ে গেল, কীভাবে বাঁচব! Sidharth-র মৃত্য়ুতে কান্নায় ভাসলেন Shehnaaz

হাসপাতালে পৌঁছানোর সঙ্গে সঙ্গেই তাঁর ইসিজি করান চিকিৎসকেরা। এরপর ১১.৩০ মিনিট নাগাদ হাসপাতালের তরফ থেকে জানানো হয় যে, হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)