'কবীর সিং' নিয়ে খোঁচা, অমিতাভ, শাহরুখকে নিয়ে বড় প্রশ্ন তুললেন শাহিদ

জোর জল্পনা শুরু হয়েছে 

Updated By: Sep 23, 2019, 02:11 PM IST
'কবীর সিং' নিয়ে খোঁচা, অমিতাভ, শাহরুখকে নিয়ে বড় প্রশ্ন তুললেন শাহিদ

নিজস্ব প্রতিবেদন: সিনেমা দেখে সব সময় সেখান থেকে জীবনের শিক্ষা নিতে হবে, এমন ভাবনা চিন্তা ঠিক নয়। সিনেমা কোনও শিক্ষা প্রতিষ্ঠান নয়। এখানে জীবনের প্রতিচ্ছবি প্রতিফলিত হবে, এমন ভাবারও কিছু নেই। 'কবীর সিং' নিয়ে এবার এভাবেই মুখ খুললেন শাহিদ কাপুর।
পরিচালক সন্দীপ রেড্ডির সিনেমা 'কবীর সিং' মুক্তি পাওয়ার পর সমাজের বিভিন্ন ক্ষেত্র থেকে এর প্রতিবাদ করা হয়। শাহিদ কাপুর, কিয়ারা আদবানির এই সিনেমায় যেভাবে একজনের উশৃঙ্খল জীবনকে প্রতিফলিত করা হয়েছে, তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন অনেকেই। ফলে শাহিদ কাপুরের এই সিনেমা নিয়ে বিস্তর বিতর্ক শুরু হয়। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন শাহিদ কাপুর।

আরও পড়ুন :  'স্বামীর' সঙ্গে বিচ্ছেদ, অজয় দেবগণের কাছে ছুটে গেলেন ইলিয়ানা!
তিনি বলেন, 'বাজিগরে' যখন শাহরুখ খান শিল্পা শেঠিকে খুন করেন ঠাণ্ডা মাথায়, তখন তো কেউ প্রশ্ন তোলেননি। শুধু তাই নয়, অমিতাভ বচ্চনের সিনেমাতেই তাঁকে চোর সাজতে দেখা গিয়েছে। তাহলে অমিতাভ বচ্চন কি কখনও কাউকে চোর হওয়ার জন্য উদ্বুদ্ধ করেছেন? এমন কথা বলা যায়? সোনম কাপুরকে যেভাবে 'সঞ্জু'-তে দেখানো হয়েছে, সে বিষয়েও কি কেউ প্রশ্ন তুলেছেন কখনও? এমন প্রশ্নও তোলেন শাহিদ কাপুর। তাহলে সবাই কেন 'কবীর সিং'-এর পিছনে পড়ে রয়েছেন, সে বিষয়েও প্রশ্ন তোলেন শাহিদ।

আরও পড়ুন  : শরীর চর্চা করতে গিয়ে এ কী হাল হল দিশা পাটানির? চমকে উঠলেন ভক্তরা
প্রসঙ্গত, 'কবীর সিং' মুক্তি পাওয়ার পর এই সিনেমা প্রায় ২৭৮.২৪ কোটির ব্যবসা করে বক্স অফিসে। এই সিনেমা নিয়ে যেমন বিস্তর বিতর্ক শুরু হয়, তেমনি 'কবীর সিং' প্রশংসা কুড়িয়ে নেয় বিভিন্ন মহলের।

.