Drug Case: মাদক নয়, কী নিয়ে Aryan-এর সঙ্গে কথা? NCB-কে সাফ জানাল Ananya

জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে শুক্রবারও NCB দফতরে অনন্যা।  

Updated By: Oct 22, 2021, 04:08 PM IST
Drug Case: মাদক নয়, কী নিয়ে Aryan-এর সঙ্গে কথা? NCB-কে সাফ জানাল Ananya

নিজস্ব প্রতিবেদন: মাদককাণ্ডে (Drug Case) জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে ফের শুক্রবার NCB দফতরে পৌঁছে গিয়েছেন অনন্যা পাণ্ডে (Ananya Panday)। বৃহস্পতিবারই প্রথম অভিনেত্রীকে জিজ্ঞাসাবদ করেন কেন্দ্রীয় সংস্থার কর্তারা। আরিয়ানের Aryan Khan) সঙ্গে তাঁর কী কী কথা হয়েছিল? সূত্রের খবর, সেই বিষয়ে তাঁকে জিজ্ঞাস করা হয়। মাদক নিয়েও অভিনেত্রীকে প্রশ্ন করা হয়। 

বৃহস্পতিবার সকালে অনন্যা পাণ্ডের (Ananya Pandey) বান্দ্রার বাড়িতে তল্লাশি চালান এনসিবির (NCB) অফিসারেররা। ওই দিনে দুপুরেই তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। সেই মতোই NCB দফতরে হাজির হন অনন্যা পাণ্ড (Ananya Pandey)। দু'ঘণ্টার বেশি সময় ধরে তাঁকে জেরা করেন NCB-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। জানা গিয়েছে, হোয়াটসঅ্যাপে আরিয়ান খানের (Aryan Khan) সঙ্গে মাদক নিয়ে কথা বলেছেন অনন্যা পাণ্ডে (Ananya Pandey)। শাহরুখ-পুত্রকে মাদকের ব্যবস্থা করে দেওয়াক প্রতিশ্রুতি দেন অনন্যা পাণ্ডে (Ananya Pandey)। 

আরও পড়ুন: Akshay-Ranveer: নাচের চোটে যৌনাঙ্গে আঘাত, রণবীরের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত অক্ষয়

আরও পড়ুন: Drug Case: প্রকাশ্যে মাদক নিয়ে আরিয়ানের সঙ্গে অনন্যার চাঞ্চল্যকর মোবাইল চ্যাট

সূত্রের খবর, এই বিষয়ে অভিনেত্রীকে প্রশ্ন করা হলে এড়িয়ে যান তিনি। জানান, মাদক নয় সিগারেট নিয়ে আরিয়ান খানের (Aryan Khan) সঙ্গে কথা বলেন তিনি এবং গোটাটাই মজার ছলে। সূত্রের খবর, এগুলি ছাড়াও, তাদের এমন অনেক চ্যাট রয়েছে যেখানে উভয়ই বিভিন্ন সময়ে মাদকদ্রব্য সম্পর্কে কথা বলছেন। বরাবরই চাঙ্কি পাণ্ডে ও শাহরুখ খানের সম্পর্ক বেশ ভালো। ছোট থেকেই একে অপরের বন্ধু অনন্যা ও আরিয়ান Aryan Khan)। অনন্যাকে (Ananya Pandey) অ্যানি বলেই সম্বোধন করেন আরিয়ান Aryan Khan)। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)