'নোংরা' দৃশ্যে অ্যাশকে অভিনয় করতে দেখে চটেছেন অমিতাভ-জয়া

আবার বচ্চন পরিবারের রোষের মুখে বচ্চন বহু। কখনও বেফাঁস মন্তব্য তো কখনও নব্যাকে সমর্থন করে, অমিতাভ-জয়ার বিরাগভাজন হন তিনি। এবার অবশ্য কারণটা তাঁর আপকামিং ছবি 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিতে রণবীরের সঙ্গে তাঁর অন্তরঙ্গ দৃশ্য।

Updated By: Aug 2, 2016, 07:22 PM IST
'নোংরা' দৃশ্যে অ্যাশকে অভিনয় করতে দেখে চটেছেন অমিতাভ-জয়া

ওয়েব ডেস্ক: আবার বচ্চন পরিবারের রোষের মুখে বচ্চন বহু। কখনও বেফাঁস মন্তব্য তো কখনও নব্যাকে সমর্থন করে, অমিতাভ-জয়ার বিরাগভাজন হন তিনি। এবার অবশ্য কারণটা তাঁর আপকামিং ছবি 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিতে রণবীরের সঙ্গে তাঁর অন্তরঙ্গ দৃশ্য।

বউমার ওপর রেগে রয়েছেন জয়া বচ্চন। অন্তরঙ্গ দৃশ্যে বাড়ির বউয়ের অভিনয়ে বরাবরই আপত্তি বচ্চন পরিবারের।  সমালোচনার  শুরু এখানেই। করণ জোহরের পরিচালনায় এ দিল হ্যায় মুশকিল ছবিতে রণবীর কাপুর, অনুষ্কা শর্মার সঙ্গে দেখা যাবে ঐশ্বর্যকে। ছবিতে রণবীর রোমান্স করছেন  দুই নায়িকার সঙ্গেই। সেখানে রণবীর- ঐশ্বর্যকে দেখা যাবে ঘনিষ্ঠ দৃশ্যে।আরকের সঙ্গে লিপ লক সিন নয় আরও একধাপ এগিয়ে একে অপরের শরীর থেকে চকলেট চেটে খাচ্ছেন এমনই দৃশ্য দেখা যাবে। আর তাতেই বউমার ওপরে চটেছেন বচ্চনরা। এমনকি পরিবারের তরফ থেকে নাকি দৃশ্যটি বাদ দেওয়ার অনুরোধও করা হয়েছে পরিচালকের কাছে।

আরও খবর- প্রত্যুষা কাণ্ডে নয়া খবর

লাভ মেকিং এই দৃশ্যে অভিনয় নিয়ে প্রথম থেকেই ধন্ধে ছিলেন বচ্চন ঘরনি। তাকে রাজি করাতে বেশ খানিকটা বেগ পেতে হয়েছিল কেজোকে। এখন আবার সমস্যায় পড়লেন তিনি। তবে এই ঘটনা প্রথমবার নয়। ধুম ২ এর সময় হৃতিক-ঐশ্বর্যর চুমুর দৃশ্যে বচ্চন বহুর ওপর নারাজই হয়েছিলেন তারা। ধুম ২ মুক্তির পরেই ঐশ্বর্য-অভিষেকের বিয়ে ছিল। বিয়ের আগেই বউমার অভিনীত এমন দৃশ্যের সামনে আসা পছন্দ হয়নি বচ্চনদের। অবশেষে ঐশ্বর্য স্বীকার করেছিলেন তিনিও দৃশ্যটিতে স্বচ্ছন্দ ছিলেন না। সব জানা সত্ত্বেও কেন যে তিনি বারবার শ্বশুর-শাশুড়ির বিরাগভাজন হন তা ঐশ্বর্যই জানেন। আর সিনেমা জগতের প্রগতিশীল এবং পেশাদার পরিবার হয়েও এমন দাবি বচ্চনদের? সত্যিই অবিশ্বাস্য।

.