গৌরীই 'চিরন্তন', প্রকাশ্যে স্বীকার করে নিলেন শাহরুখ

 সকলের নজর গিয়ে পড়ে বলিউডের কিং শাহরুখ ও তাঁর স্ত্রী গৌরী নাচের দিকেই। 

Updated By: Dec 15, 2018, 07:25 PM IST
গৌরীই 'চিরন্তন', প্রকাশ্যে স্বীকার করে নিলেন শাহরুখ

নিজস্ব প্রতিবেদন: ইশা আম্বানির সঙ্গীতে শাহরুখ গৌরীর নাচ এখন বারবার আলোচনায় উঠে আসছে। ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে শাহরুখ-গৌরীর সেই নাচের ভিডিও এবং ছবি। যদিও ইশা- আনন্দের সঙ্গীতে শুধু শাহরুখ-গৌরীই নন, নাচতে দেখা গেছে অভিষেক-ঐশ্বর্য, সলমন খান, প্রিয়াঙ্কা সহ আরও অনেককেই। যদিও এই সমস্ত তারকাকে ছাপিয়ে গিয়ে খুব স্বাভাবিক ভাবেই সকলের নজর গিয়ে পড়ে বলিউডের কিং শাহরুখ ও তাঁর স্ত্রী গৌরী নাচের দিকেই। 

ভাইরাল হওয়া তাঁর ও শাহরুখের সেই নাচের ছবি সোশ্যাল সাইটে শেয়ার করে গৌরী টুইট করেন। লেখেন, ''প্রায় কয়েক শতক পর আবারও স্টেজে। ফাল্গুনী ও শানে পিককের ডিজাইনার পোশাকে। তাঁরা জানে যে কীভাবে পোশাককে চিরন্তন ও সুন্দর করে তোলা যেতে পারে। ''

আরও পড়ুন-বিয়ের পর চুম্বনে 'না' দীপিকার!

গৌরীর এই টুইটের রিপ্লাইয়ে শাহরুখ গৌরীর উদ্দেশ্যে লিখেছেন, '' তুমিই চিরন্তন।'' অর্থাৎ শাহরুখের কথায় পোশাক নয়, গৌরীই চিরন্তন সুন্দরী। 

প্রসঙ্গত, গৌরীর সঙ্গে শাহরুখকে স্টেজে নাচতে দেখা গেছে এমনটা হয়ত কারোই মনে পড়ে না। তবে শাহরুখ সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, যে শিমক দাভারে ডান্স ক্লাসে তিনি গৌরীর সঙ্গে নাচের প্রশিক্ষণ নিতেন। মুম্বই মিররকে শাহরুখ জানিয়েছেন, ''গৌরী, অল্প বয়সে বলিউডের কোরিওগ্রাফার শিমক দাভারে কাছে নিয়মিত নাচের প্রশিক্ষণ নিতেন। তবে ও স্টেজে নাচলো প্রায় ১০-১২ বছর পর। সত্যিই বিষয়টা ভীষণ সুন্দর। আমি সাধারণত আমার নায়িকাদের সঙ্গে নাচ করার জন্য আগে থেকে অভ্যাস করি না। তবে এবার গৌরীর সঙ্গে প্র্যাকটিস করেছি। এটা অবশ্যই করাও উচিত। বিশেষ করে যখন কারোর স্ত্রী প্রশিক্ষিত নৃত্যশিল্পী হয়। ''

আরও পড়ুন-প্রথম পর্নোগ্রাফি দেখার অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন হিনা

প্রসঙ্গত, শাহরুখের সঙ্গে বিয়ের আগে শিমক দাভরের সঙ্গে নাচ শিখতেন গৌরী ছিব্বর (বিয়ের আগের পদবী) তখন গৌরীর সঙ্গে দেখা করার জন্য শিমকের ডান্স ক্লাসের বাইরে গৌরীর জন্য ঠায় দাঁড়িয়ে থাকতেন শাহরুখ। একথা গত দুছর আগে করিওগ্রাফার শিমকই একবার টুইট করে জানিয়েছিলেন। 

আরও পড়ুন-অমৃতসরে কপিল-গিনির জমকালো রিসেপশন, দেখুন ছবি ও ভিডিও...

.