তবলিঘি জামাত সদস্যদের বিরুদ্ধে অপমানজনক মন্তব্যের অভিযোগ, কঙ্গনাদের বিরুদ্ধে তদন্তের নির্দেশ

আইনজীবী কাসিফ খান দেশমুখ অভিযোগ করেন, দিদির হয়ে সুর চড়াতে গিয়ে তবলিঘি জামাত সদস্যদের  'জঙ্গি' বলে আক্রমণ করেন কঙ্গনা রানাউত

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 30, 2020, 10:25 AM IST
তবলিঘি জামাত সদস্যদের বিরুদ্ধে অপমানজনক মন্তব্যের অভিযোগ, কঙ্গনাদের বিরুদ্ধে তদন্তের নির্দেশ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​তবলিঘি জামাতের সদস্যদের বিরুদ্ধে অপমানজনক মন্তব্য করেছেন কঙ্গনা রানাউত এবং তাঁর দিদি রঙ্গোলি চান্দেল। এই অভিযোগেই এবার কঙ্গনা এবং রঙ্গোলির বিরুদ্ধে তদন্তের নির্দেশ দেওয়া হল আাদলতের তরফে। দিল্লিতে তবলিঘি জামাত সদস্যদের বিরুদ্ধে কঙ্গনারা যে মন্তব্য করেছেন, তার বিরুদ্ধে তদন্ত করুক মুম্বই পুলিস। এবার এমনই নির্দেশ দিল মুম্বইয়ের একটি দায়রা আদালত।

আরও পড়ুন : নেহা কক্করের তুলনায় রোহনপ্রীত সিং কত বছরের ছোট জানেন!

আইনজীবী আলি কাসিফ খান দেশমুখ অভিযোগ করেন, তবলিঘি জামাতের সদস্যদের বিরুদ্ধে রঙ্গোলি চান্দেল যে ধরনের মন্তব্য করেন, তার সব প্রমাণ ইলেক্ট্রনিক এভিডেন্স হিসেবে রয়েছে। কাসিফ খান দেশমুখের দাবি, কঙ্গনাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা সত্ত্বেও অম্বোলি থানা ওই সময় কোনও পদক্ষেপ করেনি। এরপরই বিষয়টি নিয়ে হস্তক্ষেপ করা হয় আদালতের তরফে।

আরও পড়ুন : 'জানের মা কী শিক্ষা দিয়েছেন জানি না', ছেলের হয়ে ক্ষমা চাইলেন কুমার শানু

কোভিড সংক্রমণের জেরে যখন লকডাউন চলছে (১৫ এপ্রিল), সেই সময় তবলিঘি জামাত সদস্যদের নিয়ে অপমানজনক মন্তব্য করেন কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেল। রঙ্গোলির টুইটে অসহিষ্ণুতা বাড়ছে, এই অভিযোগে টুইটার থেকে তাঁর অ্যাকাউন্ট সাসপেন্ড করা হয়। পরে কঙ্গনা দিদির হয়ে সুর চড়ান। পরিকল্পনা করেই তাঁর দিদির টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করে দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন বলিউড কুইন।

আইনজীবী কাসিফ খান দেশমুখ অভিযোগ করেন, দিদির হয়ে সুর চড়াতে গিয়ে তবলিঘি জামাত সদস্যদের  'জঙ্গি' বলে আক্রমণ করেন কঙ্গনা রানাউতও। নিজেদের স্বার্থের জন্য মুসলিম সম্প্রদায়ের বিরুদ্ধে অপমানজনক মন্তব্য এং ঘণা ছড়ানোর অভিযোগেই কঙ্গনা এবং তাঁর দিদি রঙ্গোলির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় বলে দাবি করেন মুম্বইয়ের ওই আইনজীবী।

.