'জানের মা কী শিক্ষা দিয়েছেন জানি না', ছেলের হয়ে ক্ষমা চাইলেন কুমার শানু

গত ২৭ বছর ধরে জানের সঙ্গে থাকেন না বলে জানান কুমার শানু 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 30, 2020, 09:51 AM IST
'জানের মা কী শিক্ষা দিয়েছেন জানি না', ছেলের হয়ে ক্ষমা চাইলেন কুমার শানু
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​বিগ বস ১৪-র ঘরে মারাঠি ভাষাকে অপমান করেছেন জান কুমার শানু। সম্প্রতি মহারাষ্ট্র নবনির্মাণ সেনার তরফে এমনই অভিযোগ করা হয়।  মারাঠি ভাষাকে অপমানের অভিযোগে শেষ পর্যন্ত ক্ষমাও চেয়ে নেন জান কুমার শানু। জনপ্রিয় গায়কের ছেলের ক্ষমা প্রার্থনারও পরও যেন বিষয়টি নিয়ে বিতর্ক থামছে না।  এবার জান কুমার শানুর হয়ে মহারাষ্ট্রবাসীর কাছে ক্ষমা চাইলেন খোদ কুমার শানু। 

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়। যেখানে মারাঠি ভাষাকে অপমানের অভিযোগে ক্ষমা চেয়ে নেন কুমার শানু।  তিনি বলেন, মারাঠি ভাষা সম্পর্কে জান যে মন্তব্য করেছেন, তা কখনওই গ্রহণযোগ্য নয়।  গত ৪৭ বছর ধরে মহারাষ্ট্র যেভাবে তাঁকে আপন করে নিয়েছে, ভালবেসেছে, তার জন্য কৃতজ্ঞ তিনি। ছেলের হয়ে ক্ষমা চাইছেন তিনি। 

আরও পড়ুন : নিজের জায়গা দেখিয়ে দেওয়া হয়েছে জান-কে, কুমার শানুর ছেলেকে কটাক্ষ এমএমএসের

এসবের পাশাপাশি কুমার শানুকে আরও বেশ কিছু কথা বলতে শোনা যায়।  গায়ক বলেন, তাঁর ছেলে জানের বয়স ২৭ বছর। গত ২৭ বছর ধরে তিনি তাঁর স্ত্রী, সন্তানের সঙ্গে থাকেন না।  ফলে জানের মা তাঁকে কী শিক্ষা দিয়েছেন বলেও প্রশ্ন তোলেন শানু। তা সত্ত্বেও জান তাঁর ছেলে। সেই কারণে তিনি ছেলের হয়ে প্রকাশ্যে ক্ষমা চাইছেন বলেও জানান শানু।  পাশাপাশি তিনি ভারতের প্রায় সবকটি ভাষাতেই গান গেয়েছেন।  দেশের প্রত্যেকটি ভাষাকেই তিনি সম্মান করেন বলেও জানান কুমার শানু। 

দেখুন ভিডিয়ো...

 

এদিকে মারাঠি ভাষাকে অপমানের অভিযোগে জান কুমার শানু ক্ষমা চাওয়ার পরও একের পর এক মন্তব্য করতে পিছপা হননি এমএনএস নেতারা।  জান এবং সংশ্লিষ্ট চ্যানেল কতৃপক্ষকে তাঁদের নিজেদের জায়গা দেখিয়ে দেওয়া হয়েছে বলে মন্তব্য করা হয় মহারাষ্ট্র নবনির্মাণ সেনার তরফে। 

.