Yash-Nusrat: যশ যেন খেসারি লাল, নুসরত কে? ‘কী একখান গান বানাইসে’…

Ki Ekkhan Gaan Banaise: বেশ অনেকদিন পরে বড়পর্দায় ফিরতে চলেছেন তারকা দম্পতি যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। সম্প্রতি নিজেদের প্রোডাকশন হাউজ লঞ্চ করেছেন তাঁরা। সেই সংস্থারই প্রথম ছবি ‘মেন্টাল’। বুধবার মুক্তি পেল সেই ছবির প্রথম গান, যা শুনে শ্রোতারা বলছেন...

Updated By: Jan 3, 2024, 05:54 PM IST
Yash-Nusrat: যশ যেন খেসারি লাল, নুসরত কে? ‘কী একখান গান বানাইসে’…

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘কী একখান গান বানাইসে’! মিকা(Mika Singh) ও ইমনের(Iman Chakraborty) গান শুনলে প্রথমে ঠিক এই কথাটাই মাথায় আসবে। এই গানটি আসলে যশ দাশগুপ্ত(Yash Dasgupta) ও নুসরত জাহানের(Nusrat Jahan) আগামী ছবি ‘মেন্টাল’-এর(Mentaal) নতুন গান। তারকা দম্পতি কিছুমাস আগেই ঘোষণা করেন তাঁদের নয়া প্রযোজনা সংস্থার কথা। সেই প্রযোজনা সংস্থারই প্রথম ছবি হতে চলেছে মেন্টাল। ২০২৪ সালের শুরুতেই প্রকাশ্যে এল এই ছবির প্রথম গান।

আরও পড়ুন- Badam Kaku: ‘বাদাম কাকু’র প্রেমে পাগল তরুণী, করে ফেললেন বিয়ে! ফের ভাইরাল ভুবন বাদ্যকর...

মেন্টালের প্রথম গান শুনে অনেকেরই মত, পুরনো বাংলা কমারশিয়াল ছবির লুক অ্যান্ড ফিল নিয়ে ফিরছে মেন্টাল। কেশব দের সুরে গানটি গেয়েছেন মিকা সিং, ইমন চক্রবর্তী ও সনৎ মন্ডল। গানের সুর যে এক্কেবারে পার্টি ফ্রেন্ডলি তা আর বলার অপেক্ষা রাখে না। গানের কথা লিখেছেন রজত ও বাদল। গানের একটি অংশে এসেছে ব়্যাপও। মিকা সিংয়ের বাংলা ব়্যাপ পছন্দই করেছে শ্রোতারা। এক ঘণ্টা ৫৫০০ শ্রোতা শুনেছে এই গান।

তবে কেউ কেউ পছন্দ করলেও গানে যশ ও নুসরতের লুক নিয়ে উঠছে প্রশ্ন। তাঁদের পোশাক নিয়েও উঠছে প্রশ্ন। কেউ লিখেছেন, ‘সত্যি কী একখান ফালতু গান বানাইসে’। কেউ আবার লিখেছেন, ‘আরেকটা ফ্লপ আসছে’। নুসরতের ইনস্টাগ্রাম প্রোফাইলের কমেন্ট বক্স জুড়ে শুধুই নেগেটিভ কমেন্ট। কেউ কেউ তাঁদের লুকে পেয়েছেন ভোজপুরি ছাপ। এমনকী এই গান দেখে মনে পড়ে যেতে পারে ভাইরাল ভোজপুরি গায়ক খেসারি লাল যাদবের কথাও। এই গানে রয়েছে সেরকমই কিছু ছাপ। 

 

আরও পড়ুন- Nusrat Jahan: নীলবাতির গাড়ি নিয়ে যশের সঙ্গে ব্যক্তিগত কাজে নুসরত ...

সম্প্রতি নিজেদের প্রোডাকশন হাউজ লঞ্চ করেছেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। এই প্রযোজনা সংস্থার ব্যানারেই পরিচালক বাবা যাদবের পরিচালনায় প্রথম ছবিতে জুটিতে দেখা যাবে নুসরত জাহান ও যশ দাশগুপ্তকে। ছবির নাম মেন্টাল। প্রোডাকশন হাউজের লঞ্চের সময়েই সেই ছবির পোস্টার প্রকাশ্যে আনেন তাঁরা। জুলাই মাসে সেই ছবির শ্যুটিংয়ে নীলবাতির গাড়ি চড়ে আসায় বিতর্কের মুখে পড়েছিলেন নুসরত ও যশ। সেই শ্যুটিংয়ের একটি ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। চরম কটাক্ষের মুখে পড়তে হয়েছিল বসিরহাটের সাংসদকে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.