Nusrat Jahan: সন্তানের বাবা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

মা হওয়ার পর কাজে ফিরলেন নুসরত জাহান। 

Updated By: Sep 9, 2021, 09:45 AM IST
Nusrat Jahan: সন্তানের বাবা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন: 'বাবা জানেন, বাবা কে। একজন মহিলাকে এই প্রশ্ন করা মানে তাঁর দিকে কালি ছেটানো। সব প্রশ্নের উত্তর আছে আমার কাছে। আপাতত  যশ এবং আমি দারুন সময় কাটাচ্ছি। মাতৃত্ব উপভোগ করছি পুরোদমে।'' মা হওয়ার পর প্রথম জনসমক্ষে এসে জানালেন নুসরত জাহান (Nusrat Jahan)। 

বুধবার এক ইভেন্টে এসে অভিনেত্রী জানান, 'মাতৃত্ব খুবই উপভোগ করছি। আমার জীবনটাই বদলে গেছে।' এখনও অবধি ছেলের ছবি সামনে আনেননি অভিনেত্রী। কবে দেখা যাবে ঈশানকে? সেই প্রশ্নের উত্তরে নুসরত জানান, 'ঈশানের বাবা চাইলে তবেই তাকে দেখতে পাওয়া যাবে। আপাতত ছেলেকে সবথেকে ভালো সামলাচ্ছেন তার বাবা। এখন পরিবার ছাড়া কাউকেই ছেলের কাছে যেতে দিচ্ছেন না ঈশানের বাবা।' 

আরও পড়ুন: Sidharth Shukla: 'আজীবন সিদ্ধার্থের জীবন সেলিব্রেট করব', প্রিয় বন্ধুর মৃত্যুতে আবেগঘন পোস্ট Vidyut Jamwal-এর

গত ২৬ অগাস্ট মা হয়েছিলেন অভিনেত্রী। পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। ছেলের নাম রাখেন ঈশান (Yishaan)। নিজের বিয়েকে লিভ ইন সম্পর্ক তকমা দেওয়া থেকে শুরু করে অন্তঃসত্ত্বা হওয়া,বারবার বিতর্কের মুখে পড়েছেন অভিনেত্রী। কে তাঁর ছেলের বাবা এই প্রশ্নেই সরগরম নেটদুনিয়া। এবার সেই প্রশ্নেরই উত্তর দিলেন অভিনেত্রী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)