Nusrat Jahan: 'ধর্ম নিয়ে খেলা করছেন', পুজোর থালা হাতে ভিডিও, ট্রোলড নুসরত

ফের বিতর্কের শিকার নুসরত জাহান

Updated By: Oct 16, 2021, 06:13 PM IST
Nusrat Jahan: 'ধর্ম নিয়ে খেলা করছেন', পুজোর থালা হাতে ভিডিও, ট্রোলড নুসরত

নিজস্ব প্রতিবেদন: বেশ অনেকদিন ধরেই নুসরত জাহানের (Nusrat Jahan) ব্যক্তিগত জীবন খোলা বইয়ের মতো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। নায়িকার বিয়ে, প্রেম থেকে শুরু করে সংসার, সন্তান সবই আলোচনা সমালোচনার মুখে। কার সঙ্গে থাকছেন, কার সঙ্গে ঘুরছেন, কে তাঁর বাচ্চার বাবা সব কিছু নিয়েই চিন্তিত নেটিজেনরা। তবে ব্যক্তিগত জীবন নিয়ে সচরাচর মুখ খোলেন না তিনি। তবে সময়ের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবির মাধ্যমে বার্তা দেন নায়িকা। কিন্তু সম্প্রতিক সময়ে প্রায় বেশিরভাগ ছবিতেই কটাক্ষের মুখে পড়েছেন নায়িকা। এবারও তার অন্যথা হল না। 

আরও পড়ুন: Sourav-Ankush: কাজ নেই হাতে! দাদা সৌরভের কাছে কাতর আর্তি অঙ্কুশের

সবে মাত্র বিজয়া দশমী কেটেছে। এখনও বিসর্জন হয়নি সব প্যান্ডেলে। মা দুর্গার বিদায়ে মনখারাপ সকলেরই। কিন্তু নানা সমালোচনা কটাক্ষেও যাঁকে বিষন্নতা ছুঁতে পারেনি, সেই নুসরত কিন্তু পরের বছরের অপেক্ষায় দিন গোনা শুরু করেছে। শনিবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন নায়িকা। সিঁথিতে সিঁদুর, হাতে শাঁখা পলা, সোনার গহনা, লাল শাড়ি, খোঁপায় জুঁই ফুলের মালা আর হাতে পুজোর থালা নিয়ে নজরকাড়া অভিনেতা। ক্যাপশনে তিনি লিখেছেন, 'আসছে বছর আবার হবে'। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

আরও পড়ুন: Pavel: 'সবকিছু বিসর্জনে না যাওয়াই ভালো' কেন একথা বলছেন পরিচালক পাভেল?

নুসরতের এই ভিডিও পোস্ট করার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হচ্ছেন নুসরত জাহান (Nusrat Jahan)। তাঁর সন্তানের বাবা যশ দাশগুপ্ত (Yash Dasgupta), এ তথ্য সামনে আসার পর থেকেই সিঁদুর মাথায় দেখা যাচ্ছে নুসরতকে। এমনকি পুজোর সময় শাঁখা পলা হাতেও দেখা গেছে অভিনেতাকে। কিন্তু এবার পুজোর থালা হাতে ভিডিও পোস্ট করার পর থেকেই ট্রোলড হতে থাকেন নায়িকা। কোনও নেটিজেন তাঁর বিয়ে নিয়ে তোপ দেগেছেন কেউ আবার তাঁর বিরুদ্ধে ধর্ম নিয়ে খেলার অভিযোগ হেনেছেন। কেউ লিখেছেন,'মুসলিমের নামে কলঙ্ক', কেউ লিখেছেন 'আপনি তো দুই ধর্মকে অপমান করছেন', কেউ আবার প্রশ্ন তুলেছেন তাঁর ছেলের ধর্ম নিয়ে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)