মধুচন্দ্রিমার উদ্দেশে উড়ে গেলেন নুসরত-নিখিল

 মধুচন্দ্রিমা জন্য এক্কেবারেই সময় হয়নি সংসদ অভিনেত্রী। 

Updated By: Jul 31, 2019, 01:41 PM IST
মধুচন্দ্রিমার উদ্দেশে উড়ে গেলেন নুসরত-নিখিল

নিজস্ব প্রতিবেদন: বিয়ের পর থেকে একের পর কাজ, সাংসদ হিসাবে শপথ নেওয়া থেকে, নানান কাজে ভীষণই ব্যস্ততার মধ্যে দিয়েই কেটেছে নুসরতের। তাই মধুচন্দ্রিমা জন্য এক্কেবারেই সময় হয়নি সংসদ অভিনেত্রী। তবে সব কাজের শেষে এবার হাবি নিখিলের সঙ্গে মধুচন্দ্রিমা কাটাতে মরিশাস উড়ে গেলেন নুসরত।

প্রথমে কলকাতা থেকে মুম্বই, তারপর সেখান থেকেই মরিশাসের উদ্দেশ্যে উড়ে গিয়েছেন নুসরত ও নিখিল। তাঁদের সোশ্যাল মিডিয়া থেকেই জানা গিয়েছে মরিশাস উড়ে যাওয়ার খবর। মঙ্গলবার মুম্বইয়ের ছত্রপতি শিবাজী আন্তর্জাতিক বিমানবন্দরে ঘুম চোখেই বিমানের জন্য অপেক্ষা করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন-কানাডায় কনসার্টে গুরু রণধাবার মাথায় আঘাত করল যুবক

মুম্বই উড়ে যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে খোশমেজাজে ধরা পড়লেন নুসরত ও নিখিল।

বিমানে রোম্যান্টিক মুহূর্তের ছবিও পোস্ট করছেন নুসরত। পোস্ট করছেন বিমানের টিকিটের ছবিও।

গত ১৯ জুন মাসেই তুরস্কের বোদরুম শহরে ঘটা করে আয়োজন করা হয়েছিল নুসরত-নিখেলের ডেস্টিনেশন ওয়েডিংয়ের অনুষ্ঠান। বিয়ের দিন পরনে লাল লেহেঙ্গা চোলি, মাথায় লাল ওড়না, হাতে লাল-সাদা ও সোনালি রঙের চূড়া ও কালিরাস, মাথায় টিকলি ও গলায় ভারি গয়নাতে নুসরতকে লাগছিল মোহময়ী। সঙ্গে নিখিল জৈনকে দেখা গিয়েছিল সাদা শেরওয়ানিতে। মাথায় ছিল সাদা পাকড়ি। গলায় সবুজ হার। নিখিলকেও খানিকটা রাজপুত্রে মতো দেখাচ্ছিল বললেও ভুল হয় না। নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল নুসরত-নিখিলের বিয়ের ছবি।

আরও পড়ুন-'শো করা নয় প্লেব্যাক সিঙ্গার হওয়াই লক্ষ্য', জানালেন Zee বাংলা সারেগামাপা বিজয়ী অঙ্কিতা