মরিশাসে মোহময়ী নুসরত, দেখুন অভিনেত্রী সাংসদের মধুচন্দ্রিমার এই ছবি

 বিদেশ থেকে বিয়ে সেরে সোজা ফিরে আসেন দেশে। বিয়ে করে দেশে ফেরার পর তড়িঘড়ি করে ছুটে যান সংসদে। 

Updated By: Aug 6, 2019, 12:54 PM IST
মরিশাসে মোহময়ী নুসরত, দেখুন অভিনেত্রী সাংসদের মধুচন্দ্রিমার এই ছবি

নিজস্ব প্রতিবেদন: দেশের সীমানা পেরিয়ে বিদেশে গিয়ে বিয়ে করেছেন মনের মানুষকে। বোদরুম শহরে যেন রূপকথার মতো করেই বসে তাঁদের বিয়ের আসর। বিদেশ থেকে বিয়ে সেরে সোজা ফিরে আসেন দেশে। বিয়ে করে দেশে ফেরার পর তড়িঘড়ি করে ছুটে যান সংসদে। 

আরও পড়ুন : নিক নয়, ছোট জা সোফির সঙ্গেই মেতে রয়েছেন প্রিয়াঙ্কা, দেখুন

সংসদে হাজিরা দেওয়ার পর সেখান থেকে ফিরে আবার ব্যাস্ত হয়ে পড়েন নিজের কাজ নিয়ে। এরপর রিসেপশন সেরে সোজা উড়ে যান মরিশাসে। বুঝতেই পারছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের কথা বলা হচ্ছে। বিয়ের পর বেশ কিছু কাজ সেরে স্বামী নিখিলের সঙ্গে মরিশাসে মধুচন্দ্রিমা কাটাতে ব্যাস্ত হয়ে পড়েন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। মরিশাসে গিয়ে একের পর এক ছবি শেয়ার করেন তাঁর সোশাল হ্যান্ডেলে। কখনও স্বামী নিখিলের হাত ধরে ছবি তোলেন তিনি। আবার কখনও ক্যামেরার সামনে তাঁর রূপ যেন ঝলসে ওঠে।

আরও পড়ুন : আমিরের প্রথম পক্ষের মেয়ের এই রূপ দেখলে চমকে উঠবেন

মধুচন্দ্রিমায় গিয়ে একের পর এক ছবি শেয়ার করছেন নুসরত। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই, তা উঠে আসে সংবাদমাধ্যমের পাতায়। এবারও তার ব্যাতিক্রম হয়নি। মরিশাসে গিয়ে নুসরতের একের পর এক ছবি দেখে যখন তাঁর ভক্তরা খুশিতে ডগমগ হয়ে উঠছেন, সেই সময় সামনে এল অভিনেত্রী সাংসদের আরও একটি ছবি।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 

 

এই ছবিতে সুন্দর একটি পোশাকের সঙ্গে হাতে লাল চূড়া পরতে দেখা যায় নুসরতকে। সেই সঙ্গে চোখে রয়েছে তাঁর রোদ চশমা। এই ছবিতে যেন সূর্যের সঙ্গে চোখে চোখ মলিয়ে ফটোশুট করতে দেখা যাচ্ছে নুসরত জাহানকে। অভিনেত্রী সাংসদের ওই ছবি দেখে তাঁর ভক্তরা যেন আরও খুশি হয়ে ওঠেন। 

.