Nusrat Jahan-র ছেলে ঈশানের জন্য একগুচ্ছ উপহার পাঠালেন Mimi-র ম্যানেজার

তারই কিছু ঝলক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতে ভুললেন না সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 21, 2021, 09:03 PM IST
Nusrat Jahan-র ছেলে ঈশানের জন্য একগুচ্ছ উপহার পাঠালেন Mimi-র ম্যানেজার

নিজস্ব প্রতিবেদন : দেখতে দেখতে প্রায় ১ মাস বয়স হতে চলল নুসরত (Nusrat Jahan) পুত্র ঈশান-এর। মঙ্গলবার, ছোট্ট ঈশানের জন্য মা নুসরতের কাছে পৌঁছলো ঝাঁপি ভর্তি উপহার। আর তারই কিছু ঝলক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতে ভুললেন না সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। 

মঙ্গলবার ইনস্টাস্টোরিতে নুসরত যে ভিডিয়োটি শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে, ঈশানের জন্য আসা ঝাঁপি ভর্তি উপহারের মধ্যে রয়েছে ছোট্ট ছোট্ট বেশ কয়েকটি জামা, মোজা, শ্যাম্পু সহ আরও কত কী...। সঙ্গে কাগজে লেখা ঈশানের নাম। আবার কোথাও ঈশানের উদ্দেশ্যে লেখা, 'তোমায় এই পৃথিবীতে স্বাগত'।

আরও পড়ুন-গাছে বাঁধা টায়ারে দোল খাচ্ছেন, ছোটবেলায় ফিরে গেলেন Mimi Chakraborty

নুসরতের ভিডিয়ো থেকে জানা যাচ্ছে, ঈশানের জন্য এই উপহার পাঠিয়েছেন রুদ্রদীপ ও ঋত্বিকা। প্রসঙ্গত, রুদ্রদীপ বন্দ্যোপাধ্যায় হলেন মিমি চক্রবর্তীর ( Mimi Chakraborty)ম্যানেজার  ও ঋত্বিকা খাটুয়া হলেন রুদ্রদীপের স্ত্রী।

প্রসঙ্গত, গত ২৬ অগস্ট জন্ম হয়েছে নুসরত (Nusrat Jahan) পুত্র ঈশান-এর। সম্প্রতি তাঁর জন্মের শংসাপত্রে সামনে এসেছে ইশানের বাবার নাম। জানা যায়, দেবাশিস দাশগুপ্ত ওরফে যশই হলেন নুসরতের সন্তানের বাবা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)