পরনে শাড়ি, চোখে চশমা, সিঁথিতে সিঁদুর, 'অসুর' এর লুকে নুসরত

তবে শরতে নয়, দুর্গাপুজোর শেষে শীতে আসছে নুসরতের 'অসুর'। 

Updated By: Sep 22, 2019, 02:02 PM IST
পরনে শাড়ি, চোখে চশমা, সিঁথিতে সিঁদুর, 'অসুর' এর লুকে নুসরত

নিজস্ব প্রতিবেদন: বিয়ের পর প্রথম ছবি, 'অসুর'-এর মাধ্যমে দর্শকদের সামনে আসতে চলেছেন অভিনেত্রী নুসরত জাহান। তবে শরতে নয়, দুর্গাপুজোর শেষে শীতে আসছে নুসরতের 'অসুর'। রবিবার ছবির নির্মাতাদের তরফে প্রকাশ্যে আনা হয়েছে ছবিতে নুসরতের ফার্স্ট লুক।

পরনে ছিমছাম শাড়ি, গলায় হার, চোখে চশমা, সিঁথিতে সিঁদুর, কপালে একটা ছোট্ট টিপ। এভাবেই 'অসুর' এর পোস্টারে দেখা গেছে নুসরত জাহান জৈনকে। ছবিটি পোস্ট করে ক্যাপশানে অভিনেত্রী লিখেছেন, ''অসুর-এর দুর্গা অদিতি''।

আরও পড়ুন-সিনেমায় জুটি বেঁধে কাজ করতে 'না' রণবীর-আলিয়ার! কী ঘটেছে?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

"অসুর" এর দূর্গা - অদিতি #Asur #Poster #ThisWinter

A post shared by Nusrat (@nusratchirps) on

এর আগে 'অসুর' এর ফার্স্ট লুক পোস্টারে চমকে দিয়েছিলেন জিৎ। যেখানে ধুনিচি হাতে দেখা যায় অভিনেতাকে। 'অসুর' এর ফার্স্ট লুকে মুগ্ধ হয়েছিলেন সিনেমাপ্রমী দর্শকরা। বলিষ্ঠ চেহারা, লম্বা চুল, জিৎ-এর চোখে মুখে ক্রোধের ছাপ স্পষ্ট।

পাভেল পরিচালিত এই ছবিতে জিৎ, নুসরত ছাড়াও দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। এর আগে 'অসুর' নিয়ে Zee 24 ঘণ্টার তরফে পরিচালক পাভেলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ''অসুরকে আমরা যেভাবে দেখি এই ছবিতে দর্শকদের অসুর সম্পর্কে ভাবনাটাই বদলে যাবে। অসুর মানেই অশুভ নয়। এখানে অসুর মানে অসীম শক্তিধর। এটি তিন বন্ধুর গল্প, ত্রিকোণ প্রেমের গল্প। এখানে নুসরতের চরিত্রের নাম অদিতি, জিৎ এর চরিত্রের নাম কিরণ মান্ডী, আর আবিরের চরিত্রের নাম বোধিসত্ত্ব। আর এই ছবিটি একজন শিল্পীর জীবন নিয়ে। আর এই ছবিটির মাধ্যমেই আমি খ্যাতনামা ভাস্কর রামকিঙ্কর বেইজ-কে শ্রদ্ধা জানাতে চলেছি।''

আরও পড়ুন-যশের সঙ্গে প্রিয়াঙ্কার প্রেমের গল্প, ব্যাপারটা কী?