সেপ্টেম্বরে মা হবেন, বেবি বাম্প নিয়ে প্রায় রোজই শুটিং করছেন Nusrat

শ্যুটিং ফ্লোরের ছবিই এবার উঠে এল সাংসদ অভিনেত্রীর ইনস্টাগ্রামে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 1, 2021, 02:30 PM IST
সেপ্টেম্বরে মা হবেন, বেবি বাম্প নিয়ে প্রায় রোজই শুটিং করছেন Nusrat

নিজস্ব প্রতিবেদন : সাংসদ, অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) মা হওয়ার খবর আর গোপন নেই। সম্প্রতি বেশ কয়েকবার নিজেই বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। তবে অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজে বিরতি নেননি, নিয়মিত শ্যুটিং ফ্লোরে যাচ্ছেন অভিনেত্রী। জানা যাচ্ছে, গত মঙ্গলবারই শ্যুটিংয়ের জন্য স্টুডিওতে হাজির হয়েছিলেন নুসরত (Nusrat Jahan), ওইদিনের শ্যুটিং ফ্লোরের ছবিই এবার উঠে এল সাংসদ অভিনেত্রীর ইনস্টাগ্রামে।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে হালকা আকাশি রঙের সালোয়ার কামিজে দেখা যাচ্ছে নুসরতকে (Nusrat Jahan)। আয়নার সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী। তাঁর কানে শোভা পাচ্ছে সুন্দর একটি দুল। ছবি পোস্ট করে ক্যাপশানে নুসরত লিখেছেন, ''Yours Lovingly''। অভিনেত্রীর পোস্ট করা এই ছবির নিচে তাঁর রূপের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। 

আরও পড়ুন-সীতার চরিত্রে ১২ কোটি দাবি! নেটিজেনদের আক্রমণের মুখে Kareena-র পাশে Tapsee

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

গত সপ্তাহেও একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের স্টুডিও পাড়ায় হাজির হয়েছিলেন নুসরত  (Nusrat Jahan) । শ্যুটিং-এর ফাঁকে ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছিলেন #শ্যুট টাইম। এমনকি ভ্যানিটি ভ্যানে সেলফি তুলে পোস্ট করেন তিনি।

প্রসঙ্গত, এই মুহূর্তে ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় রয়েছেন নুসরত (Nusrat Jahan)। কিছুদিন আগে নিখিল জৈনের সঙ্গে নিজের বিয়েকে অবৈধ, বলে মন্তব্য করেছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন বিয়ে নয়, নিখিলের সঙ্গে তিনি সহবাস করতেন। আর তাঁর এই মন্তব্য ঘিরেই তৈরি হয়েছে বিতর্ক। এমনকি নুসরতের সন্তানের বাবা কে তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। যদিও বাইরের বিতর্কে কান দিতে নারাজ অভিনেত্রী। তিনি আপাতত নিজের হবু সন্তানকে নিয়েই নিজের মতো করে খুশি থাকার চেষ্টা করছেন। তার সঙ্গে আরও বেশি করে কাজেও মন দেওয়ার চেষ্টা করছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.