একসঙ্গে পার্টি করছেন যশ-নুসরত, সোশ্যাল মিডিয়ায় ভেসে উঠল ছবি

মুহুর্তে ভাইরাল যশরতের এই ছবি  

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 20, 2021, 05:50 PM IST
একসঙ্গে পার্টি করছেন যশ-নুসরত, সোশ্যাল মিডিয়ায় ভেসে উঠল ছবি

নিজস্ব প্রতিবেদন: টলিউডে তাঁদের নিয়ে জল্পনা এখন তুঙ্গে। যশ এবং নুসরত। সোশ্যাল মিডিয়ায় তাঁদের সম্পর্ক এখন হট টপিক। নেটিজেনরা তাঁদের নতুন নামকরণ করেছেন যশরত। একটি ছবি পোস্ট করলেই কমেন্টের বন্যা হয়ে যায়। গুঞ্জন শুরু হয় রাজস্থানে দুজনে একই জায়গায় দাঁড়িয়ে ছবি তুলে নিজেদের প্রোফাইল থেকে তা পোস্ট করার পর। ততদিনে নুসরত নিখিলের সঙ্গে থাকা বন্ধ করেছেন। যশের সঙ্গে তাঁর বন্ধুত্ব আগে থেকেই ছিল, বড়পর্দায়ও তাঁদের রসায়ন চুটি.য়ে উপভোগ করেছেন দর্শক। 'SOS কলকাতা' ছবির শুটিংয়ে সম্পর্ক আরও গাঢ় হয়। প্রথমবার ক্যামেরার সামনে একসঙ্গে ধরা দেন 'ডিকশনারি' ছবির প্রিমিয়ারে। সিনেমাহলে একসঙ্গে এন্ট্রি নেন যশরত। একে অপরের পাশে বসে ছবি দেখেন তাঁঁরা। নুসরতের পারফরম্যান্স নিয়েও কথা বলেন যশ। 

আরও পড়ুন: বিশেষ শিশুদের টিকা নেওয়ার ব্যবস্থা করলেন ঋতুপর্ণা, একে অপরের পাশে থাকার আবেদন নায়িকার

সেইথেকে জল্পনা থামেনি। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় দুজনে ছবি পোস্ট করেন, ছবি সৌজন্যে লেখেন একে অপরের নাম। পাহাড়ে ছুটি কাটাচ্ছেন দুজনে, এমন গুঞ্জনও শোনা যাচ্ছিল। এবার নতুন সংযোজন এই ছবি। বন্ধুর বাড়িতে দুজনে পার্টি করলেন। প্রসাধনী প্রস্তুতকারক সংস্থার মালিক রাজকুমার গুপ্তার বাড়িতে পার্টি করলেন তাঁরা। পার্টির পর নিজের সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করেন রাজকুমার। মুহুর্তে ভাইরাল হয়ে যায় যশরতের ছবি।

 

সম্পর্ক নিয়ে খোলামেলা দুজনেই। নুসরত বরাবরই বলেছেন 'আই অ্যাম অ্য ওপেন বুক'। সম্পর্ক নিয়ে প্রশ্ন করলে তাঁরা সবসময় বলেন দুজনে একে অপরের ভাল বন্ধু। সোশ্যাল মিডিয়া অবশ্য বলছে  একসঙ্গে দুজনে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন। কাজের চাপ কম, সদ্য নির্বাচনের কাজও শেষ হয়েছে, আর নুসরতের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও বলছে তিনি খুব খুশি। একসঙ্গে দুজনের এই ছবি আবারও তাঁদের সম্পর্কের জল্পনা উস্কে দিয়ে গেল।

.