Nusrat র 'প্রেগন্যান্সি ক্রেভিং', ঘন ঘন স্বাদ বদলাতে মনের মত খাবার এনে দিচ্ছেন কে?

পোষ্যর ছবি দিয়ে ইনস্টা স্টোরিতে যশকে ট্যাগও করলেন নুসরত

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 2, 2021, 07:27 PM IST
Nusrat র 'প্রেগন্যান্সি ক্রেভিং', ঘন ঘন স্বাদ বদলাতে মনের মত খাবার এনে দিচ্ছেন কে?

নিজস্ব প্রতিবেদন: সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। শোনা যাচ্ছে ১০ সেপ্টেম্বরই সেই আনন্দের দিন। নিজের মনের মত করে সময় কাটাচ্ছেন নায়িকা। প্রতি মুহূর্তে নিজের মনের কথা তুলে ধরছেন নায়িকা। কেমন আছেন কী করছেন তা নিজের ইচ্ছেমতো তুলে ধরছেন সোশ্যাল মিডিয়ায়।

এবার তাঁর প্রেগন্যান্সি ক্রেভিং গল্প উঠে এল তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। সম্প্রতি মুজ এবং জুসের ছবি পোস্ট করলেন নায়িকা। শুধু তাই নয় স্পেশাল মানুষকে ধন্যবাদও জানালেন তাঁকে প্যাম্পার করার জন্য। তবে কে তাঁকে প্যাম্পার করছে সে বিষয়ে কিছু স্পষ্ট বলেন নি নায়িকা। 

আরও পড়ুন:Raj Kundraর সঙ্গে Shilpaর বিয়ের পর অবসাদে চলে গিয়েছিলেন Shamita Shetty

এর পরের পোস্টেই আবার পোষ্যর ছবি দিয়েছেন নায়িকা। যশের (Yash Dasgupta) এই পোষ্য়কে সকলেই চেনেন, বেশ কিছুদিন ধরে এই পোষ্যর ছবি পোস্ট করছেন নুসরত। বন্ধু হিসাবেই আলাপ করিয়েছেন এই পোষ্যর সঙ্গে। আর তাতেই নেটজিনদের নানা মত। এই পোষ্যর ছবি পোস্ট করে যশকে ট্যাগও করেছেন ইনস্টা স্টোরিতে। নেটিজেনরা নিজেরাই বুঝে নিয়েছেন আসলে কে নুসরতকে প্যাম্পার করছেন!যতই ইঙ্গিত দিন না কেন, তবুও নুসরতের মুখ থেকেই আসল সত্যিটা শোনার অপেক্ষায় নেটিজেনরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.