Raj Kundraর সঙ্গে Shilpaর বিয়ের পর অবসাদে চলে গিয়েছিলেন Shamita Shetty

শমিতা প্রসঙ্গে রাজের মন্তব্য নিয়েও কটাক্ষ নেটিজেনদের

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 2, 2021, 06:40 PM IST
Raj Kundraর সঙ্গে Shilpaর বিয়ের পর অবসাদে চলে গিয়েছিলেন Shamita Shetty

নিজস্ব প্রতিবেদন: রাজ কুন্দ্রার প্রসঙ্গে নিজের মতামত জানিয়ে বিবৃতি প্রকাশ করেছেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। সেখানেই তিনি জানিয়েছেন মিডিয়া ট্রায়াল চান না তিনি। মুম্বই পুলিস এবং বিচার ব্যবস্থার উপর সম্পূর্ণ আস্থা আছে তাঁর। শিল্পা শেট্টির পাশে সবসময় দাঁড়িয়েছেন তাঁর বোন শমিতা শেট্টি (Shamita Shetty)। সোশ্য়াল মিডিয়ায়ও তিনি বিভিন্ন সময় বক্তব্য রেখেছেন।

সম্প্রতি কপিলা শর্মা শোয়ের (The Kapil Sharma Show) একটি ক্লিপ ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে শমিতা শেট্টি তাঁর সঙ্গে শিল্পার সম্পর্ক কেমন বোঝাতে এক মন্তব্য করেছেন। তিনি বলেন রাজ কুন্দ্রার সঙ্গে শিল্পার বিয়ের পর তিনি অবসাদে ভুগেছিলেন বেশ কিছুদিন। ছেলেবেলা থেকে দিদির সঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন শমিতা, তাই দিদি বিয়ের পর চলে যাওয়ায় তা কোনওভাবেই মানতে পারেননি শমিতা।তিনি বলেন  “আমি খুবই খুশি হই যখন রাজ এবং শিল্পার বিয়ে হয়ে। কিন্তু এক মাসের জন্য আমি অবসাদে চলে গিয়েছিলাম। কারণ শিল্পা যখন বাড়িতে থাকত তখন ওর সঙ্গে মজা করে সময় কাটাতাম। ও চলে যাওয়ার পর ওকে খুব মিস করতাম।” 

আরও পড়ুন:রাজার পরিবার বরণ করে নিল মাম্পিকে, Rahul-Rukma অভিনীত দৃশ্যের ভিডিয়ো তৈরি করলেন ভক্তরা

যদিও  এরপর জামাইবাবুর সঙ্গে বেশ বন্ধুত্ব হয়ে যায় শমিতার। রাজের মতে শিল্পা সময় অনুযায়ী সব কাজ করেন, তাই তাড়াতাড়ি ডিনার সেরে ঘুমিয়ে পরেন, ফলে পার্টি করার সময় তাঁর একমাত্র শালিই তাঁর সঙ্গী হয়। অবশ্য রাজের (Raj Kundra) এই বক্তব্যকে কটাক্ষ করেন নেটিজেনরা, নেতিবাচক কমেন্টে ভরে যায় সোশ্যাল মিডিয়া পেজ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)