প্রেমিকার সঙ্গে স্বামীর ‌সেক্স ভিডিও হাতে পেলেন নন্দিনী, তারপর?

Updated By: Sep 15, 2017, 06:02 PM IST
প্রেমিকার সঙ্গে স্বামীর ‌সেক্স ভিডিও হাতে পেলেন নন্দিনী, তারপর?

ওয়েব ডেস্ক: বাঙালির বিনোদন দুনিয়ায় এখন নতুন রসদ ওয়েব সিরিজ। আর টলিপাড়ায় শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর নতুন ওয়েব সিরিজ নিয়ে তাই হৈচৈ পড়ে গিয়েছে। পুজোর মরশুমে আসছে একসঙ্গে তিন তিনটি ওয়েব সিরিজ- '‍হ্যালো'‍,  '‍কার্টুন'‍, আর '‍হোলি ফাঁক'‍। এর সবকটাই দেখা ‌যাবে এসভিএফ-এর ডিজিটাল টেলিভিশন '‍হৈচৈ'‍-এ।

তবে বাংলা বিনোদন জগতে এমন ওয়েব সিরিজ অবশ্য প্রথম নয়। ও‌য়েব দুনিয়াকে প্ল্যাটফর্ম করে এর আগেও '‍দুপুর ঠাকুরপো'‍-র মত পরকীয়া প্রেম নিয়ে রগরগে ওয়েব সিরিজ এনেছে ভেঙ্কটেশ। ‌যার মুখ্য ভূমিকায় ছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। আবারও সেই ডিজিটাল প্ল্যাটফর্মকেই মাধ্যম করছে SVF এন্টারটেইনমেন্ট। তাদের এই ওয়েব সিরিজে ভালো সাড়া  পাওয়ায় ফের নতুন গল্প নিয়ে ঝাঁপাল তারা।

'‍হ্যালো'‍ ওয়েব সিরিজটি মুক্তি পাবে আগামী ২২ সেপ্টেম্বর। তবে তার আগেই মুক্তি পেয়েছে ফিল্মের ট্রেলর। অনন্য, নন্দিনী আর নীনা, এই তিন চরিত্রে গল্প বলবে '‍হ্যালো'।

বনেদি বাড়ির দুর্গাপুজো। ‌যার সমস্ত দায়িত্ব সামলাচ্ছেন বাড়ির বৌ নন্দিনী (রাইমা সেন) । ঠিক সেসময়ই তার মোবাইলে আসবে একটা এসএমএস। ‌যাতে নন্দিনীর জীবনে ঝড় বয়ে ‌যাবে। এসএমএস আসলে তাঁর স্বামী অনন্য (জয়‍ সেনগুপ্ত) ও প্রেমিক নীনার ( প্রিয়াঙ্কা সরকার) সেক্স ভিডিও। এসব দেখেও তবু ছেলে মেয়েদের মুখ চেয়ে সম্পর্ক বাঁচিয়ে রাখতে চাইবেন নন্দিনী। 

এদিকে ট্রেলরে স্পষ্ট বোঝা ‌যায় কেউ অনন্য-র পিছনে গোয়েন্দাগিরি করছে। আর সেই তুলে দিচ্ছে অনন্য স্ত্রী নন্দিনীর হাতে বিভিন্ন তথ্য। তবে কে সে?

এই নিয়েই এগোবে '‍হ্যালো'‍র গল্প।  ‌যার পরিচালনা করেছেন অনির্বাণ মল্লিক। দেখুন সেই প্রেম, ‌যৌনতা এবং পরকীয়ায় ভরপুর হ্যালোর ট্রেলার...

 

.