কখনও মহেশ ভাট কখনও মুকেশ ভাটের সঙ্গে, ভাইরাল রিয়া চক্রবর্তীর একাধিক ভিডিয়ো

একের পর এক ভিডিয়ো ভাইরাল হচ্ছে

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 25, 2020, 01:08 PM IST
কখনও মহেশ ভাট কখনও মুকেশ ভাটের সঙ্গে, ভাইরাল রিয়া চক্রবর্তীর একাধিক ভিডিয়ো
মহেশ ভাট মুকেশ ভাটের সঙ্গে রিয়া চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন : মহেশ ভাটের পর এবার মুকেশ ভাটের সঙ্গে ভিডিয়ো ভাইরাল হল রিয়া চক্রবর্তীর। যেখানে মহেশ ভাটের সঙ্গে পোজ দিতে দেখা যায় সুশান্ত সিং রাজপুতের বিশেষ বান্ধবীকে।  অর্থাত, কেরিয়ারের শুরু থেকেই যে ভাট ক্যাম্পের সঙ্গে রিয়া চক্রবর্তীর বেশ ভাল সম্পর্ক, তা স্পষ্ট। সেই কারণেই এবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কখনও মহেশ ভাট আবার কখনও মুকেশ ভাটের সঙ্গে রিয়ার ছবি এবং ভিডিয়ো ভাইরাল হতে শুরু করেছে সামাজিক মাধ্যমে। 

আরও পড়ুন : শেষ ছবি 'দিল বেচারা'-র জন্য সুশান্ত কত পারিশ্রমিক নিয়েছিলেন জানেন!

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

সুশান্তের মৃত্যুর পর সম্প্রতি প্রকাশ্য আসে রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের হোয়াটস অ্যাপ চ্যাটের কথপোকথন। যেখানে কখনও রিয়াকে সুশান্তের বাড়ি থেকে বেরিয়ে মন শক্ত করার পরামর্শ দেন মহেশ ভাট, আবার কখনও অভিনেত্রীকে 'মর্নিং কোটস' পাঠান পরিচালক। মহেশ ভাটের সঙ্গে রিয়ার সেই কথপোকথন প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুন : মহেশ ভাটের সঙ্গে জিয়া খানের ঘনিষ্ঠ ভিডিয়ো, হু হু করে ভাইরাল অন্তর্জালে

এদিকে সুশান্তের জিমের বন্ধু সুনীল শুক্ল সম্প্রতি অভিযোগ করেন, রিয়ার বাবা এবং মহেশ ভাটের পরিকল্পনাতেই নাকি খুন করা হয়েছে এসএসআর-কে।  রিয়ার বাবা ইন্দ্রজিত চক্রবর্তী এবং মহেশ ভাটের যৌথ পরিকল্পনাতেই সুশান্তের জীবন শেষ হয়ে গিয়েছে বলে প্রকাশ্যে দাবি করেন ওই ব্যক্তি। 

.