close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মহারাষ্ট্র পুলিসের নজরে এল অপরাধ! হাতেনাতে ধরা পড়েছেন, স্বীকারোক্তি প্রিয়াঙ্কার

 হাতেনাতে ধরা পড়ে গিয়েছেন স্বীকার করে নিলেন প্রিয়াঙ্কা চোপড়া। 

Updated: Sep 11, 2019, 06:29 PM IST
মহারাষ্ট্র পুলিসের নজরে এল অপরাধ! হাতেনাতে ধরা পড়েছেন, স্বীকারোক্তি প্রিয়াঙ্কার

নিজস্ব প্রতিবেদন: এবার মহারাষ্ট্র পুলিসের নজরে প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতার। সৌজন্যে, 'দ্যা স্কাই ইজ পিঙ্ক'-এর ট্রেলার। এক্কেবারে হাতেনাতে ধরা পড়ে গিয়েছেন স্বীকার করে নিলেন প্রিয়াঙ্কা চোপড়া। 

জানেন কী ঘটেছে?

মঙ্গলবারই প্রকাশ্যে আনা হয়েছে 'দ্যা স্কাই ইজ পিঙ্ক' এর ট্রেলার। যেখানে দেখানো হয়েছে ফারহান আখতার ও প্রিয়াঙ্কার অনস্ক্রিন কন্যা আয়েশাকে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত। ট্রেলারে ফারহানকে বলতে দেখা গেছে ''একবার আয়েশা ঠিক হো জায়ে, ফির সাত মে ব্যাঙ্ক লুটেঙ্গে।'' আর ট্রেলারের এই ডায়ালগই নজরে পড়েছে মহারাষ্ট্র পুলিসের। টুইট করে ছবির নির্মাতাদের মনে করিয়ে দেওয়া হয়েছে ব্যাঙ্ক ডাকাতির ফল কী হতে পারে। ছবির ডায়ালগের উপরে মহারাষ্ট্র পুলিসের তরফে টুইটে লেখা হয়েছে '' ভারতীর দণ্ডবিধির ৩৯৩ ধারা অনুযায়ী সাত বছরের জেল।''

আরও পড়ুন-'তেরি মেরি কাহানি',  নির্মাতাদের তরফে প্রাকাশ্যে আনা হল রানুর গাওয়া ছবির পুরো গান

মহারাষ্ট্র পুলিসের টুইট পাল্টা রিটুইট করে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, ''এক্কেবারে হাতে নাতে ধরা পড়ে গেলাম প্ল্যান B সক্রিয় করার সময় এসেছে ফারহান।'' যদিও এই পুরো ঘটনাটিই ঘটেছে এক্কেবারে মজার ছলে। 

প্রিয়াঙ্কা একথার পর চুপ থাকেননি ফারহান আখতারও। মজা করে তিনি লিখেছেন, ''ক্যামেরার সামনে আর কখনও এমন পরিকল্পনা করবো না।''

মঙ্গলবারই প্রকাশ্যে আনা 'দ্যা স্কাই ইজ পিঙ্ক' এর ট্রলার। পরিচালক সোনালি বোসের এই সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পর পরই কয়েক লক্ষ ভিউ হয়েছে ইউ টিউবে।

বাবা-মায়ের ২৫ বছরের প্রেমের সম্পর্ক এবং তাঁদের জীবনের টানাপোড়েনকে সুন্দরভাবে দর্শকদের সামনে তুলে ধরেছেন তাঁদের টিনেজার কন্যা। সিনেমায় সেই চরিত্রেই দেখা যাচ্ছে বলিউডের কাশ্মীরি-কন্যাকে। প্রসঙ্গত এই সিনেমার বেশ কয়েকটি দৃশ্যে ফারহান আখতার এবং প্রিয়াঙ্কা চোপড়ার ঘনিষ্ঠ রসায়নকে তুলে ধরা হয়েছে সুন্দরভাবে।আগামী ১১ অক্টোবর মুক্তি পাবে সোনালি বোসের এই সিনেমা। মুক্তির আগেই প্রিয়াঙ্কা এবং ফারহানের অনস্ক্রিন রসায়ন নিয়ে উচ্ছ্বসিত তাঁদের ভক্তরা।  বিয়ের পর 'দ্য স্কাই ইস পিঙ্ক' দিয়ে বলিউডে কামব্যাক করলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। 

আরও পড়ুন-সাইবার ক্রাইমের ফাঁদে অরুণিমা ঘোষ! ভয়ানক সেই অভিজ্ঞতার কথা জানালেন অভিনেত্রী