close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সাইবার ক্রাইমের ফাঁদে অরুণিমা ঘোষ! ভয়ানক সেই অভিজ্ঞতার কথা জানালেন অভিনেত্রী

সাইবার ক্রাইম নিয়ে এমনই ভয়ানক অভিজ্ঞতার কথা প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী অরুণিমা ঘোষ।

Updated: Sep 11, 2019, 04:08 PM IST
সাইবার ক্রাইমের ফাঁদে অরুণিমা ঘোষ! ভয়ানক সেই অভিজ্ঞতার কথা জানালেন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন: প্রথমে ইনস্টাগ্রামে একের পর এক মেসেজ পাঠাতে শুরু করে লোকটি। প্রথমে ভালোমন্দ কথা বলে ভাব জমায়, তারপর বাড়ি থেকে শপিং মল সর্বত্রই অভিনেত্রীর পিছু নেওয়া শুরু করে ওই ব্যক্তি। এমনকি তাঁর বাড়িতেও পৌঁছে যায়। সাইবার ক্রাইম নিয়ে এমনই ভয়ানক অভিজ্ঞতার কথা প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী অরুণিমা ঘোষ।

এভাবেই আজকাল প্রায় প্রতি পদক্ষেপেই পাতা রয়েছে সাইবার ফাঁদ? সচেতন না হলেই সেই ফাঁদের গেরোয় আটকে যাওয়ার ঘোর সম্ভাবনা। কখন, কীভাবে নিজেদের অজান্তেই সাইবার ক্রাইমের শিকার হয়ে যাবেন তা হয়ত বুঝতেই পারবেন না। বা বুঝে হয়ে ওঠার আগেই হয়ত অনেকটা ক্ষতি হয়ে যাবে। ঠিক যেমনটা হয়েছিল অভিনেত্রী অরুণিমা ঘোষের সঙ্গে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই সাইবার ফাঁদে পা দিয়ে ফেলেছিলেন অরুণিমা। ঠিক কী ঘটেছিল তাঁর সঙ্গে? তাঁর সেই ভয়ানক অভিজ্ঞতার কথায় টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স।

আরও পড়ুন-  এবার যুদ্ধ হলে হবে দুটো কম্পিউটার স্ক্রিনের মধ্যে, বলছে 'পাসওয়ার্ড'

 শুধু অরুণিমা ঘোষই নন, সাইবার ফাঁদের পড়ার নিয়ে নিজের মতামত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী মানালি দেও।

ইন্টারনেট দুনিয়ার এই কালো জগৎ অর্থাৎ সাইবার ক্রাইমকে বিষয় করেই তৈরি হয়েছে দেব-রুক্মিণী, পরমব্রত-পাওলি জুটির 'পাসওয়ার্ড'। ২অক্টোবর মুক্তি পাচ্ছে এই ছবি। তবে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের দাবি, শুধু সিনেমা বানানোই নয়, সচেতনতা গড়ে তোলাও তাঁদের দায়িত্ব। আর তাই সাইবার ক্রাইম নিয়ে সচেতনতা বাড়াতেই অভিনেত্রী থেকে আমজনতার নানান অভিজ্ঞতার কথা শেয়ার নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে শেয়ার করছে দেব এন্টারটেইমমেন্ট ভেঞ্চার্স। তাঁদের বক্তব্য একটাই '' সতর্ক থাকুন, কারণ আপনিও নজরবন্দি।''

আরও পড়ুন-৪৫-এও অষ্টাদশীকে হার মানান মালাইকা!