পালঘরের ঘটনায় দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জাভেদ আখতার, ফারহান আখতারের

কোনওভাবেই দোষীদের রেয়াত করা যাবে না, জোরাল প্রতিবাদ পিতা-পুত্রের

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 21, 2020, 12:53 PM IST
পালঘরের ঘটনায় দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জাভেদ আখতার, ফারহান আখতারের

নিজস্ব প্রতিবেদন : পালঘরের ঘটনা নিয়ে এবার মুখ খুললেন জাভেদ আখতার। তিনি বলেন, পালঘরে দুই সাধু এবং তাঁদের গাড়ি চালকের খুনের ঘটনায় যারা জড়িত, কোনওভাবেই তাদের যেন রেয়াত করা না হয়। দেশের যে কোনও জায়গায় পিটিয়ে খুনের মতো ঘটনায় জড়িতরা যাতে উপযুক্ত শাস্তি পায়, তা সুনিশ্চিত করতে হবে। দোষীরা যাতে কোনওভাবে ছাড়া না পায়, সে বিষয়ে নজর রাখতে হবে বলেও মত প্রকাশ করেন বলিউডের বর্ষীয়ান এই সুরকার।

আরও পড়ুন  : অর্থনৈতিক অবস্থা খারাপ হলেও সাহায্য বন্ধ করবেন না, বললেন প্রকাশ রাজ

চোর সন্দেহে সম্প্রতি মহারাষ্ট্রের পালঘরে দুই সাধু এবং তাঁদের গাড়ির চালককে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ। এমনকী, পুলিসের সামনেই ওই ৩ জনকে নৃশংসভাবে কুন করা হয় বলে অভিযোগ। ওই ঘটনার পরই গোটা দেশ জুড়ে তোলপাড় শুরু হয়ে যায়। পালঘরের ঘটনা প্রকাশ্যে আসতেই বিষয়টি নিয়ে মুখ খোলেন বলিউড অভিনেতা ফারহার আখতার।

আরও পড়ুন  : মুখ খুললেন তারকারা, গার্হস্থ হিংসার বিরুদ্ধে সরব মাধুরী, বিদ্যা, অনুষ্কারা

নিজের সোশ্যাল হ্যান্ডেলে পালঘরের ঘটনা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন বলিউড অভিনেতা। তিনি বলেন, পালঘরে যে ৩ জনকে খুন করা হয়েছে, ওই ঘটনার তীব্র নিন্দা করছি। দোষীদের গ্রেফতার করে যাতে শিগগিরই শাস্তির ব্যবস্থা করা হয়, সে বিষয়ে সওয়াল করেন ফারহান। অভিনেতা পুত্র ফারহান আখতারের পর পালঘরের ঘটনা নিয়ে উষ্ণা প্রকাশ করেন জাভেদ আখতার।

 

যদিও পালঘরের ঘটনায় কোনও সাম্প্রদায়িক রঙ খুঁজতে যাবেন না বলে আবেদন করে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে। তিনি বলেন, পালঘরের ঘটনা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে কথা হয়েছে তাঁর। দোষীরা যাতে উপযুক্ত শাস্তি পায়, সে বিষয়ে নজর দেওয়া হবে বলেও আশ্বাস দেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী।

.