'পাঙ্গা' নিতে 'মা' হচ্ছেন কঙ্গনা

 এক্কাবারে সাদাসিধা চেহারায় দেখা গেছে কঙ্গনাকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 19, 2019, 01:21 PM IST
'পাঙ্গা' নিতে 'মা' হচ্ছেন কঙ্গনা

নিজস্ব প্রতিবেদন: 'মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি'র পর ফের একবার পর্দায় মায়ের ভূমিকায় দেখা যেতে চলেছে কঙ্গনা রানাওয়াতকে। সৌজন্যে 'পাঙ্গা'। পরিচালক অশ্বিনী আইয়ার ত্রিপাঠীর ছবি 'পাঙ্গা'য় কঙ্গনার ফার্স্ট লুক পোস্টার প্রকাশ্যে আনা হয়েছে। যেখানে এক্কাবারে সাদাসিধা চেহারায় দেখা গেছে কঙ্গনাকে। 

ছবির পোস্টারে কঙ্গনাকে খুবই সাধারণ শাড়িতে এবং হালকা গোলাপি কার্ডিগান পরে থাকতে দেখা যাচ্ছে। কপালে ছোট্ট একটা টিপ, কানে ছোট্ট কানের দুল। চুল টাইট করে বাঁধা। এই ছবিতে আরও একবার মায়ের ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। আগামী বছর ২৪ জানুয়ারি মুক্তি পেতে চলেছে কঙ্গনার 'পাঙ্গা'। ছবির আরও একটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন পরিচালক। যেখানে গোলাপি সালোয়ার স্যুটে দেখা যাচ্ছে কঙ্গনাকে। 

আরও পড়ুন-দিল্লিতে 'ছপক'-এর প্রচারে না পরিচালক মেঘনা গুলজার ও দীপিকা পাড়ুকোনের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এই ছবিতে কঙ্গনা ছাড়াও দেখা যাবে নীনা গুপ্তা, রিচা চাড্ডার মত জ্যাসি গিল, পঙ্কজ ত্রিপাঠির মত অভিনেতা অভিনেত্রীদের। আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে কঙ্গনার ছবি 'পাঙ্গা'র ট্রেলার। 

ছবিতে মায়ের ভূমিকায় কঙ্গনার অভিনয় প্রসঙ্গে তাঁর দিদি তথা ম্যানেজার রঙ্গোলি চান্দেল টুইটে লেখেন, ''যখন ও প্রথমবার মায়ের চরিত্রে অভিনয় করার প্রস্তাব পেয়েছিল, তখন কঙ্গনা মনে করেছিল এই বয়সে মায়ের ভূমিকায় অভিনয়ের প্রস্তাবটা তাঁর কাছে অপমানজনক। এই বিষয়টা নিয়ে ও চিন্তাও করছিল। তবে মণিকর্ণিকা ছবিতে সফল ভাবে মায়ের ভূমিকায় অভিনয় করার পর ও আবারও মায়ের ভূমিকায় অভিনয় করতে চেয়েছে।'' আরও একটি টুইটে রঙ্গোলি লেখেন, ''বর্তমানে বলিউডের প্রথমসারির অভিনেত্রী হিসাবে কঙ্গনা গর্বের সঙ্গে মায়ের ভূমিকায় অভিনয় করতে চায়। এবং দেশবাসী ওকে এভাবে পছন্দ করছে। আর এটাই নতুন ভারত। ''

আরও পড়ুন-অন্ধকার সুড়ঙ্গের মধ্যে হামাগুড়ি দিচ্ছি, মুখ খুললেন 'নিরব' অক্ষয়ের স্ত্রী

প্রসঙ্গত, 'পাঙ্গা' ছাড়াও কঙ্গনা জয়ললিতার বায়োপিকেও অভিনয় করছেন। সেজন্যও চলছে জোর কদমে প্রস্তুতি। 

.