Parambrata Chatterjee's Marriage: মাছে ভাতে হয়ে গেল রেজিস্ট্রি, আজ থেকে নতুন জুটি ‘পরমপিয়া’

Parambrata Chatterjee Marriage: পরিবারের উপস্থিতিতেই যোধপুর পার্কে পরমব্রত চট্টোপাধ্যায়ের বাড়িতেই বিয়ে করেন ‘পরমপিয়া’। পরিবার ছাড়াও বিয়েতে হাজির ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়ের বন্ধু পরিচালক-প্রযোজক অরিত্র সেন। সব মিলিয়ে ২৫ থেকে ৩০জনের উপস্থিতিতেই সম্পন্ন হল বিয়ে। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 27, 2023, 09:31 PM IST
Parambrata Chatterjee's Marriage: মাছে ভাতে হয়ে গেল রেজিস্ট্রি, আজ থেকে নতুন জুটি ‘পরমপিয়া’

অনুসূয়া বন্দ্যোপাধ্যায়: বিয়ে করলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়(Parambrata Chatterjee) ও সমাজকর্মী-গায়িকা পিয়া চক্রবর্তী(Piya Chakrabborty)। সোমবার ভোর থেকেই শুরু হয়েছিল কানাঘুষো যে এদিনই বিয়ে করছেন তাঁরা। তবে এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছিলেন সকলেই। এবার সামনে এল সত্যিটা। সোমবার দুপুরে আইনি বিয়ে সারলেন পরমব্রত ও পিয়া। পরিবারের উপস্থিতিতে যোধপুর পার্কে পরমব্রত চট্টোপাধ্যায়ের বাড়িতেই বিয়ে করেন ‘পরমপিয়া’। দুজনেই সেজেছিলেন বাঙালি পোশাকে। পরিবার ছাড়াও বিয়েতে হাজির ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়ের বন্ধু ও ব্যবসায় অংশীদার পরিচালক-প্রযোজক অরিত্র সেন। সূত্রের খবর, সব মিলিয়ে ২৫ থেকে ৩০জনের উপস্থিতিতেই সম্পন্ন হল বিয়ে। বিয়ের মেনুতে ছিল বাঙালি পদ- ভাত, ডাল, মাছের কালিয়া, মাংস, চাটনি ও মিষ্টি। 

আরও পড়ুন- Anupam Roy: প্রাক্তনের বিয়ের জল্পনার মাঝেই ‘আত্মহত্যা’ নিয়ে পোস্ট অনুপমের...

বিগত ২ বছর ধরে শোনা যাচ্ছিল প্রেম করছেন যুগলে। লন্ডনে পরমের শ্যুটিংয়েও নাকি গিয়েছিলেন পিয়া। পিয়ার বাড়ির লোকের সঙ্গেও বেশ ভালই সম্পর্ক পরমব্রতর। পরমব্রতর নিয়মিত যাতায়াত রয়েছে পিয়ার বাড়িতে। ২৭ তারিখ খুব এলাহি না হলেও ঘরোয়া আয়োজনে ঘনিষ্ঠদের উপস্থিতিতে চারহাত এক হল তাঁদের। করোনার সময় থেকেই প্রেমের শুরু তাঁদের। কিছু মাস আগেই শোনা গিয়েছিল যে মুম্বইয়ে আইনি বিয়ে সেরেছেন পরমব্রত ও পিয়া। কিন্তু সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন খোদ পরমব্রত। এবার কলকাতাতে নিজের বাড়িতেই বিয়ে সারলেন  অভিনেতা। 

আরও পড়ুন- Parambrata Chatterjee Marriage: আজই বিয়ের পিঁড়িতে পরমব্রত-পিয়া ! গুঞ্জনই সত্যি হল?

প্রসঙ্গত, করোনার সময়েই ভেঙে গিয়েছিল পরমব্রত ও তাঁর দীর্ঘদিনের বান্ধবী ইকার সম্পর্ক। দেশে বিদেশে একসঙ্গে থাকতেনও তাঁরা। তবে কিছু বছর আগে সেই সম্পর্কেও ভাঙন ধরে। তারপর থেকেই বিভিন্ন জনের সঙ্গে নাম জড়িয়ে অভিনেতার। অন্যদিকে একের পর এক কাজ করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। তবে ব্যস্ততম এই অভিনেতার ব্যক্তিগত জীবন বরাবরই চর্চায় থেকেছে। পরমব্রতও কখনও তাঁর সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। তবে পিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে কোনও কথা বলেননি। বরং এড়িয়েই গিয়েছেন। ২০২১-এ বিয়ে ভাঙে অনুপম-পিয়ার। সে সময় সবাই পরমব্রতর দিকেই আঙুল তুলেছিল। যদিও অভিনেতা বারবার বলেছেন, তাঁরা শুধুই খুব ভাল বন্ধু। এমনকী ইন্ডাস্ট্রির অন্দরেও কম ফিসফিসানি হয়নি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.