Anupam Roy: প্রাক্তনের বিয়ের জল্পনার মাঝেই ‘আত্মহত্যা’ নিয়ে পোস্ট অনুপমের...

Parambrata-Piya Wedding: শোনা যাচ্ছে, সোমবার ২৭ নভেম্বর সন্ধেতে বিয়ে করতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। সূত্রের খবর, পরমব্রতর বাড়িতে ঘরোয়া পরিবেশে পরিবারের সদস্যদের উপস্থিতিতেই আইনি বিয়ে সারবেন অভিনেতা ও গায়িকা।

Updated By: Nov 27, 2023, 02:57 PM IST
Anupam Roy: প্রাক্তনের বিয়ের জল্পনার মাঝেই ‘আত্মহত্যা’ নিয়ে পোস্ট অনুপমের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বছর দেড়েক আগে বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন অনুপম রায়(Anupam Roy) ও পিয়া চক্রবর্তী(Piya Chakraborty)। তাঁদের বিয়ের বিচ্ছেদের কারণ হিসাবে উঠে এসেছিল তৃতীয় ব্যক্তি পরমব্রত চট্টোপাধ্যায়ের(Parambrata Chatterjee) নাম। এবার শোনা যাচ্ছে, সোমবার ২৭ নভেম্বর সন্ধেতে বিয়ে করতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। শোনা যাচ্ছে পরমব্রতর বাড়িতে ঘরোয়া পরিবেশে পরিবারের সদস্যদের উপস্থিতিতেই আইনি বিয়ে সারবেন অভিনেতা ও গায়িকা।

আরও পড়ুন- Neena Gupta on Feminism: ‘নারীবাদ ফালতু, ছেলে-মেয়ে এক নয়’ বিস্ফোরক নীনা...

শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রির কেউই নাকি তাঁদের বিয়েতে নিমন্ত্রিত নন। তবে গোপও কথাটি আর গোপন রইল না। এরই মাঝে ভাইরাল পিয়া চক্রবর্তীর প্রাক্তন অনুপম রায়ের পোস্ট। রবিবার মধ্যরাতে অরিন্দম চক্রবর্তীর লেখা ‘ভাতকাপড়ের ভাবনা এবং কয়েকটি আটপৌরে দার্শনিক প্রয়াস’ বইটির ছবি পোস্ট করে সেখান থেকেই একটি কথা উল্লেখ করেছেন।

অনুপম কোট করেছেন অরিন্দম চক্রবর্তীর লেখা একটি লাইন- “নিজেই নিজেকে মারা, অন্যকে দিয়ে নিজেকে মারানো আর নিজেকে মরতে দেওয়া - এই তিনভাবেই আত্মহত্যা সম্ভব। কাজেই নিজেকে উদ্যোগ নিয়ে নিজেকে মারতে হবে - এমন নয়।” মৃত্যু সংক্রান্ত পোস্ট দেখে অনেকেই উদ্বেগ প্রকাশ করে অনুপমের উদ্দেশ্যে লিখেছেন, ‘জীবন মানে বেঁচে থাকার গান’। কেউ আবার লিখেছেন, ‘প্লিজ এরকম ভালো লাগে না’।

অনেকেই অনুপমের পোস্টের সঙ্গে মিলিয়েছেন তাঁর প্রাক্তনের বিয়ের প্রসঙ্গ। তবে এই ব্যাপারে সরাসরি কোনও কথা বলেননি পরমব্রত, পিয়া বা অনুপম। একদিকে যেমন পিয়া বিয়ে করছেন পরমব্রতকে, এটা খবর। অন্যদিকে অনুপমের সঙ্গেও নাম জড়িয়েছে গায়িকা প্রশ্মিতা পালের। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো গায়িকা প্রশ্মিতার সঙ্গে অনুপমের বন্ধুত্ব ক্রমশই প্রেমের রূপ নিচ্ছে। তবে সেই বিষয়ে তাঁরাও চুপ।

অন্যদিকে ব্যস্ততম অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন বরাবরই চর্চায় থেকেছে। পরমব্রতও কখনও তাঁর সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। তবে পিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে কোনও কথা বলেননি। বরং এড়িয়েই গিয়েছেন। ২০২১-এ বিয়ে ভাঙে অনুপম-পিয়ার। সে সময় সবাই পরমব্রতর দিকেই আঙুল তুলেছিল। যদিও অভিনেতা বারবার বলেছেন,  তাঁরা শুধুই খুব ভাল বন্ধু। এমনকী ইন্ডাস্ট্রির অন্দরেও কম ফিসফিসানি হয়নি।

আরও পড়ুন- Parambrata Chatterjee Marriage: আজই বিয়ের পিঁড়িতে পরমব্রত-পিয়া ! গুঞ্জনই সত্যি হল?

তবে বেশ কিছুদিন ধরেই জানা যাচ্ছিল প্রেম করছেন যুগলে। লন্ডনে পরমের শ্যুটিংয়েও নাকি গিয়েছিলেন পিয়া। পিয়ার বাড়ির লোকের সঙ্গেও বেশ ভালই সম্পর্ক পরমব্রতর। পরমব্রতর নিয়মিত যাতায়াত রয়েছে পিয়ার বাড়িতে। ২৭ তারিখ খুব এলাহি না হলেও ঘরোয়া আয়োজনে ঘনিষ্ঠদের উপস্থিতিতে চারহাত এক হবে বলে শোনা যাচ্ছে। করোনাকালে একসঙ্গে ত্রানের উদ্যোগ নিয়েছিলেন তাঁরা। শোনা যাচ্ছে সেখান থেকেই সম্পর্কের শুরু।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.