Parambrata Chatterjee-Piya Chakraborty: অনুপম-পিয়ার বিয়ে ভাঙার পিছনে তৃতীয় ব্যক্তি পরমব্রত? মুখ খুললেন অভিনেতা

Parambrata Chatterjee: জি ২৪ ঘণ্টার টক শো লাইমলাইটে পরমব্রত জানান, ‘আমি সিঙ্গল। এটা নেহাতই গুজবই। যাঁরা অনলাইন পোর্টালস চালায় তাঁদের কাজের মধ্যে পড়ে। কিন্তু প্রথমে দেখে বিরক্তি লেগেছিল। দুজন মানুষের সবে বিচ্ছেদ হয়েছে সেখানে ঝাঁপিয়ে পড়ে তৃতীয় ব্যক্তিকে বসিয়ে দেওয়া, এই সেনসেশনালিজমের দরকার ছিল না। রাশ টানার অভ্যেস হারিয়ে ফেলেছি'। 

Updated By: Aug 18, 2022, 12:08 PM IST
Parambrata Chatterjee-Piya Chakraborty: অনুপম-পিয়ার বিয়ে ভাঙার পিছনে তৃতীয় ব্যক্তি পরমব্রত? মুখ খুললেন অভিনেতা

Parambrata Chatterjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুমাস আগেই সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের কথা ঘোষণা করেন অনুপম রায় ও পিয়া চক্রবর্তী। শোনা যায় তাঁদের বিয়ে ভাঙার পিছনে রয়েছেন তৃতীয় ব্যক্তি। শুরু হয় কাণাঘুষো। শোনা যায় যে, পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পিয়া, সে কারণেই এই বিবাহ বিচ্ছেদ। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিদেশিনী ইকার প্রেমের কথা কারোরই অজানা ছিল না। নেদারল্যান্ডের ইকা ও পরমব্রতর লং ডিস্টেনশ রিলেশনশিপের কথা সকলেরই জানা ছিল। কিন্তু সেই প্রেমেও চিড় ধরে। এরই মাঝে পরমব্রতর জীবনে এসেছেন পিয়া, এমনটাই ছিল খবর। সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে ছবি শেয়ারও করেছেন তাঁরা। এবার এই বিষয়ে মুখ খুললেন পরমব্রত চট্টোপাধ্যায়।

আরও পড়ুন: Bipasha Basu: ‘বেবি ইন মাই বেলি’, হবু মা বিপাশার রিলে করণের মজার কমেন্ট

জি ২৪ ঘণ্টার টক শো লাইমলাইটে পরমব্রত জানান, ‘আমি সিঙ্গল। এটা নেহাতই গুজবই। যাঁরা অনলাইন পোর্টালস চালায় তাঁদের কাজের মধ্যে পড়ে। কিন্তু প্রথমে দেখে বিরক্তি লেগেছিল। দুজন মানুষের সবে বিচ্ছেদ হয়েছে সেখানে ঝাঁপিয়ে পড়ে তৃতীয় ব্যক্তিকে বসিয়ে দেওয়া, এই সেনসেশনালিজমের দরকার ছিল না। এই রাশ টানার অভ্যেস আমরা সবাই হারিয়ে ফেলেছি। আমি প্রথমে খুবই বিরক্ত হয়েছিলাম, খারাপ লেগেছিল, ভাবছিলাম যে এটা কী হচ্ছে, তারপরে যে লেখে তাঁকে আমি বলি ঠিক আছে বুঝি এটা তোমার কাজ'।

আরও পড়ুন: Kanishka Soni: ‘আমার পুরুষের দরকার নেই’, নিজেকেই বিয়ে করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী

জি ২৪ ঘণ্টার এডিটর তাঁকে জানান যে, তাঁর বন্ধুরাও এই বিষয়ে কথা বলেছিলেন খবরের কাগজে। পরমব্রত বলেন, ‘বন্ধুরা কেউ আমার সামনে বলেননি। বললে আমি তাঁদের বলতাম। আমি পরে আর এটা নিয়ে ভাবিওনি। আমি তখন লন্ডনে শ্যুট করছিলাম। আমাদের একটা বন্ধুত্ব আছে। কিন্তু দুটো মানুষ বিচ্ছেদের ঘোষণা করেছেন, তার মাঝে এই প্রসঙ্গ টেনে আনা, যথাযথ নয়’। অনুপমের সঙ্গে কেমন সম্পর্ক? পরমব্রত জানান, ‘হ্যাঁ ভালোই সম্পর্ক, আমাদের দেখা হয়, কথা হয়’।

সুন্দরবনের কোভিড রিলিফ দিতে গিয়েই বন্ধুত্ব?  অভিনেতা বলেন যে, ‘সুন্দরবন শুধু নয়, করিমপুরও গিয়েছিলাম। সেখান থেকে একসঙ্গে ছবি শেয়ার করেছি। জন্মদিনে ছবি শেয়ার করেছি পিয়ার সঙ্গে। কেন করব না? আমাকে কারণ হিসাবে দেখানো এতো সরলীকরণের কোনও দরকার নেই। এটা শুধু আমাদের ব্নধুত্ব। আমি বিয়ের জন্য প্রস্তুত নই। আমি জানিই না যে আদৌ আমি স্থায়ী সম্পর্কের জন্য তৈরি কিনা। এখন খুব ব্যস্ত কাজ নিয়ে। এখন ছোট গলি দিয়েও যাওয়ার সময় নেই। ক্যাসানোভা, লেডিকিলার পরমব্রত চাপা পড়ে গেছে। যদি এরকম কখনও থেকে থাকি তাহলে সেই পরমব্রত এখন অতীত। তবে একা নই। আমার কোম্পানিতে যাঁরা পার্টনার ওরা আমার কাছের বন্ধু। আমার বৃহত্তর ঘটক পরিবারে যারা সারা বিশ্বে ছড়িয়ে আছে, তাঁদের সঙ্গে আবারও একসঙ্গে এসেছি শেষ দু বছরে’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.