পরিণীতির পেটে ওটা কীসের দাগ? ভাইরাল ছবি

অনেক পরিশ্রম করে সেই মেদ ঝড়িয়ে ফেলেছেন। তারই চিহ্ন হিসাবে পরিণীতির পেটের কাছে দেখা দিয়েছে স্ট্রেচ মার্ক। তাই বিন্দুমাত্র লজ্জা না পেয়ে সেই স্ট্রেচ মার্কের ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন অভিনেত্রী।  

Updated By: Jan 28, 2018, 01:12 PM IST
পরিণীতির পেটে ওটা কীসের দাগ? ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন : বলিউডের ইঁদুর দৌড়ে নিজেকে মেইনটেইন করতে হয় বইকি। এখানে টিকে থাকতে হলে অভিনেত্রীদের মোটা হলে কিন্তু চলবে না। শরীরই সব, তাই সেটাকে ছিপছিপে ও মেইনটেইন রাখতে তো হবেই। কিছুদিন আগেই বেশকিছুটা মোটা হয়ে গিয়েছিলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। তা নিয়ে সোশ্যাল সাইটে অনেক কথাও শুনতে হয়েছিল তাঁকে। তবে এবার তিনি অনেক পরিশ্রম করে সেই মেদ ঝড়িয়ে ফেলেছেন। তারই চিহ্ন হিসাবে পরিণীতির পেটের কাছে দেখা দিয়েছে স্ট্রেচ মার্ক। তাই বিন্দুমাত্র লজ্জা না পেয়ে সেই স্ট্রেচ মার্কের ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন অভিনেত্রী। 

এর স্ট্রেচ মার্ক প্রদর্শনের জন্য অবশ্য প্রশংসাও পেয়েছেন অভিনেত্রী। একজন লিখেছেন “Stretch marks! Wow! A real woman, I like it,”

 

 

A post shared by Parineeti Chopra (@parineetichopra) on

 

 

কিছুদিন আগে মা হওয়ার পর করিনা কাপুর প্রথম ফটোশ্যুটের ছবি সোশ্যাল মিডিয়ায় দিলে, অনেকেই মন্তব্য করেন, বেবো নিজের স্ট্রেচ মার্ক মেকআপ দিয়ে ঢেকেছেন। তবে সেক্ষেত্রে পরিণীতি এই স্ট্রেচ মার্কের ছবি পোস্ট করলে তিনি প্রশংসাই পেয়েছেন।