আর রোগা হতে নারাজ পরিণীতি চোপড়া

ফিটনেস ভিডিও করার পর পেজ থ্রি-তে একেবারে আলো করে আছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। শুদ্ধ দেশি রোমান্সের নায়িকার ওজন কম অবতার নিয়ে নানা কথা শোনা যাচ্ছে। কিন্তু পরিণীতি নিজে বলছেন, তিনি শরীরের স্ট্যামিনা বাড়ার পক্ষে। কিন্তু কিছুতেই রোগা হয়ে তিনি নজর কা়ড়তে চান না। পরিণীতি মনে করেন, তাঁর একটু ভারী চেহারাই তাঁকে অগণিত ভক্ত উপহার দিয়েছে। আর তাই তিনি কিছুতেই চান না রোগা হতে।

Updated By: Dec 22, 2015, 05:04 PM IST
আর রোগা হতে নারাজ পরিণীতি চোপড়া

ওয়েব ডেস্ক: ফিটনেস ভিডিও করার পর পেজ থ্রি-তে একেবারে আলো করে আছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। শুদ্ধ দেশি রোমান্সের নায়িকার ওজন কম অবতার নিয়ে নানা কথা শোনা যাচ্ছে। কিন্তু পরিণীতি নিজে বলছেন, তিনি শরীরের স্ট্যামিনা বাড়ার পক্ষে। কিন্তু কিছুতেই রোগা হয়ে তিনি নজর কা়ড়তে চান না। পরিণীতি মনে করেন, তাঁর একটু ভারী চেহারাই তাঁকে অগণিত ভক্ত উপহার দিয়েছে। আর তাই তিনি কিছুতেই চান না রোগা হতে।

 

তিনি তাহলে কেন ওজন কমালেন? এই প্রশ্নের উত্তরে পরিণীতি বললেন, ''আমার ওজন নিয়ে তো কম কথা হয়নি। আমি ওসব মাথায় রাখিনি। শুধু শরীরের স্ট্যামিনা বাড়াতে পরিশ্রম করেছি। তারপরেই দেখলাম ওজন কমেছে।''

২০১১ সালে লেডিস ভার্সেস রিকি বেল সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ পরিণীতির। তারপর ইশকজাদে, শুদ্ধ দেশি রোমান্স, হাসি তো ফাসি, দাওয়াত ই ইশকের মত সিনেমায় অভিনয় করেন। কিন্তু ২০১৪ সালে কিল বিল সিনেমার পর চলতি বছর আর কোনও সিনেমায় অভিনয় করেননি পরিণীতি। এখন দেখার ওজন কমিয়ে বলিউডে কতটা জমি শক্ত করতে পারেন ২৭ বছরের এই মিষ্টি অভিনেত্রী।

.