প্রকাশ্যে হস্তমৈথুন কেন? স্বরাকে আক্রমণ করে বিপাকে পায়েল

নেটিজেনদের ক্ষোভের মুখে পড়েন পায়েল

Updated By: Aug 29, 2018, 04:08 PM IST
প্রকাশ্যে হস্তমৈথুন কেন? স্বরাকে আক্রমণ করে বিপাকে পায়েল

নিজস্ব প্রতিবেদন : কেরলে গো-হত্যাকারীদের নিষিদ্ধ করা হয়নি, শাস্তি দেওয়া হয়নি। তার ফলেই কেরলে ভয়াবহ বন্যার সম্মুখীন হতে হয়েছে মানুষকে। কেরলের বন্যা নিয়ে সম্প্রতি এমনই মন্তব্য করে বিপাকে পড়েন টেলিভিশন অভিনেত্রী পায়েল রোহতগি। কেরলের মানুষের দুর্দশা নিয়ে পায়েল কীভাবে ওই ধরনের মন্তব্য করলেন, তা নিয়ে নেটিজেনদের মধ্যে প্রশ্ন উঠতে শুরু করে। শুধু তাই নয়, কেরলের প্রসঙ্গত তুলে পায়েলের সাম্প্রতিক সিনেমা নিয়েও দেওয়া হয় খোঁচা।

আরও পড়ুন : প্রতি মিনিটে কয়েক লক্ষ, শাহরুখের পারিশ্রমিকের বহর জানেন!

নেটিজেনদের একাংশ কুস্তিগীর সংগ্রাম সিং-এর বান্ধবীকে কটাক্ষ করে বলেন, পায়েল রোহতগির শেষ সিনেমা যেভাবে ফ্লপ করেছে, তাতে এটা নিশ্চিত যে জনপ্রিয়তা পাওয়ার জন্য এই ধরনের কাজ শুরু করেছেন তিনি। শুধু তাই নয়, গোটা জীবনে পায়েল একটি অন্তত হিট সিনেমা করুন বলেও কটাক্ষ করা হয় নেটিজেনদের তরফে।

আরও পড়ুন : কপিল শর্মার এ কী হাল, দেখলে চিনতেই পারবেন না

নেটিজেনদের ওই মন্তব্যের পর পরই খেপে যান পায়েল। তিনি বলেন, সত্যিই তো, তিনি হস্তমৈথুন করে কোনও সিনেমার জনপ্রিয়তা বাড়ানোর চেষ্টা করেননি। কোনও পর্ন সিনেমা করেও সিনেমা হিট করানোর চেষ্টা করেননি। এরপরই ‘ভিরে দি ওয়েডিং’ নিয়ে কটাক্ষ করেন পায়েল। প্রসঙ্গত ‘ভিরে দি ওয়েডিং’-এ হস্তমৈথুনের দৃশ্যে অভিনয় করে কটাক্ষের মুখে পড়েন স্বরা ভাস্কর। এবার পায়েলও সেই একইরকমভাবে কটাক্ষ করায় জ্বলে ওঠেন স্বরা। কিন্তু, পায়েলের কটাক্ষের মুখে পড়েও মাথা ঠাণ্ডা করে এর জবাব দেন স্বরা ভাস্কর।

 

তিনি বলেন, ‘হাই পায়েল, আশা করি তুমি ভাল আছ। সব সময় খুশি থেকো বোন।’ যদিও, স্বরার ওই ধরনের ব্যাঙ্গাত্মক জবাবের মুখে পড়েও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি পায়েল।

 

কেরলের বন্যা দুর্গত মানুষকে সাহায্যের জন্য সম্প্রতি এগিয়ে আসেন সমাজের সব স্তরের মানুষ। সাধারণ মানুষের পাশাপাশি বলিউড সেলিব্রিটিরাও বন্যা দুর্গতদের সাহায্যের জন্য এগিয়ে আসেন। অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান, কুণাল কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ, সলমন খান সহ বলিউড সেলিব্রিটিরা এগিয়ে আসেন দক্ষিণের এই রাজ্যের মানুষকে সাহায্যের জন্য। বলিউড সেলিব্রিটিদের পাশাপাশি দক্ষিণের সেলিব্রিটিরাও কেরলের মানুষকে সাহায্যের জন্য এগিয়ে আসেন।

.